মোহনপুররাজশাহী

মোহনপুরে মাদ্রাসা হাইজিন কর্নার নির্মাণ কাজের উদ্বোধন

মাজহারুল ইসলাম চপলঃ

রাজশাহীর মোহনপুর ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার হাইজিন কর্নার কামব্লক (ওয়াসরুম) এর নির্মাণের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করা হয়েছে। ১৪ জানুয়ারি ২০২১ তারিখ বৃহস্পতিবার সকাল ১১টায় নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান এ্যাডঃ আব্দুস সালাম।

ভিত্তিপ্রস্তর স্থাপন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান এ্যাডঃ আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সানওয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কাজিম উদ্দিন সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জনাব মোঃ ওয়াজেদ আলী শাহ ও সাধারণ সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসেন ৪ নং ওয়ার্ড সদস্য জনাব মোঃ শামসুল হুদা।

ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মোঃ আক্কাস আলী , ছাত্রলীগ নেতাসহ মাদ্রাসাটির শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা। এই ভবনটি বাস্তবায়নে ও সহযোগিতায় মোহনপুর উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (UGDP) স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপোরোশন এজেন্সি (জাইকা) , এলজিইড মোহনপুর রাজশাহী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button