গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদস্লাইডার

অসহায় মেয়েকে নির্যাতন করে এখনো বহাল কে এই মফা

 স্টাফ রিপোর্টারঃ

গত দুই সপ্তাহ ধরে বার বার আলোচিত হচ্ছেন গোদাগাড়ি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মফা। জানাগেছে মহিশাল বাড়ির ভদলের স্ত্রী দুই সন্তানের জননী মিনা(৩৬) কে ওয়ার্ড কাউন্সিলর মফা তার ছেলে ও মেয়ে চলতি মে মাসের ৩ তারিখে তার বাড়ির সামনে বেধড়ক মারপিট করে এতে মিনা জ্ঞান হারিয়ে ফেললে মফা ও তার সহযোগীরা মিনার গলায় থাকা স্বর্নের চেইন ও নাকফুল ছিনিয়ে নেয়।
এলাকাবাসী অজ্ঞান অবস্থায় মিনাকে গোদাগাড়ি হাসপাতালে ভর্তিকরলে তার চোখের অবস্থার অবনতি দেখাদিলে তাকে রাজশাহী রামেক হাসপাতালে প্রেরন করেন চিকিৎসক। কাউন্সিলর মফা এলাকার প্রভাব শালী হওয়ায় অসহায় মিনার পাশে এগিয়ে আসেনি কেউ। মিনা ৪ মে গোদাগাড়ি থানায় মফার নামে মামলা করতে গেলে গোদাগাড়ি থানার ওসি খাইরুলইসলাম অজ্ঞাত কারনে মিনার মামলা না নিয়ে উল্টো মিনাকে বলেন প্রভাবশালী ব্যক্তির নামে মামলা করলে সমস্যায় পড়বেন।
মিনা স্থানিয় এক ব্যক্তির সহযোগীতায় রাজশাহীতে একটি দৈনিক পত্রিকার বার্তা সম্পাদকের নিকট দেখা করলে সেই সাংবাদিক সহ নিউজ পোর্টালের একজন ও জাতীয় পত্রিকার সাংবাদিক মিলে তিন জন সকল বিষয় জেনে প্রথমে রাজশাহী রেঞ্জের  সুযোগ্য ডি আইজির নিকট এমন ঘটনা খুলে বলেন ডি আইজির কথা মত রাজশাহীর পুলিশ সুপারের সাথে নির্যাতিত মিনার সাক্ষাত করান সাংবাদিক বৃন্দু। এই মিনার ঘটনা রাজশাহীর জেলা প্রশাসক কেও অবহিত করেন সাংবাদিকরা এইনিয়ে জেলা প্রশাসক নিজে পুলিশ সুপারকে ব্যবস্থা গ্রহনের আহব্বান জানান।
অপর দিকে মিনাকে গোদাগাড়ি তার নিজ বড়ি প্রবেশ না করার জন্য মফার লোকজন হুমকি প্রদান করেন। ৫তাং সন্ধায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার কে অবহিত করে নির্যাতিত মিনাকে গোদাগাড়ি ওসির নিকট নেয় সাংবাদিক বৃন্দু। ওসি সাংবাদিকদের বলেন এই বিষয় খতিয়ে দেখা হবে। মিনার শরির ও চোখের ভংকর আঘাতের চিহ্ন ওসিকে দেখাতে গেলে তিনি সাংবাদিকদের সামনেই মিনাকে ধমক দিয়ে কথা বলেন।
ওসির এমন আচরন দেখে সাংবাদিকগন থানা থেকে বের হতেই সরকারি দলে নাম লেখানো কিছু হাইব্রিড নেতা বিষয়টি মিমাংসার জন্য মিনাকে চাপ সৃস্টি করেন তাদের ভয়ে মিনা সম্মতি প্রকাশ করেন পরের দিন শুক্রবার গোগাগাড়ি পৌর সভায় নাটকীয় ভাবে চাপ সৃস্টি করে মোফার লোকজন মিনার নিকট সাক্ষর নেয়। নাটকীয় শালীশের সকল ঘটনা ও মফার আচরন সাংবাদিকদের নিকট ভিডিও সহ রেকর্ড হয়।এই নিয়ে মিনা বলেন আমি এই মফা গডফাদারের বিচার চাই
তিনি বলেন আমার বাবার বাড়ি

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button