রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

ট্রেনে কাটা পড়ে দুই হাত বিচ্ছিন্ন মাদকাসক্ত পথশিশুর

জাতীয় ডেস্কঃ

গতকাল রবিবার বেলা সাড়ে ৩ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ট্রেনে কাটা পড়ে রজব আলী নামে এক পথশিশুর দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। উপজেলার চড়াইকোল রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১ নম্বর অর্থোপেডিক ওয়ার্ডে রজবকে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত রজব মাদকাসক্ত পথশিশু। তার বাবা-মা ফরিদপুর জেলার বাসিন্দা। তার বাবার নাম রাজু।

দুর্ঘটনার সময় উপস্থিত রজবের সঙ্গী ও পথশিশু নিশান, আলী এবং মনির বলে, সে কুষ্টিয়া রেলস্টেশনে রাতে থাকে। দিনের বেলায় কুষ্টিয়া-রাজবাড়ী লাইনের ট্রেনে চড়ে বিভিন্ন স্টেশনে যাওয়া-আসা করে। ভিক্ষাবৃত্তি করে যা আয় হয় তা দিয়ে নেশা করতো। নেশাগ্রস্ত অবস্থায় ট্রেন থেকে পড়ে দুই হাত বিচ্ছিন্ন হয় রজবের। পথশিশু রজবের বিচ্ছিন্ন হওয়া দুই হাতের ক্ষত স্থানে ব্যান্ডেজ করা হয়েছে। শিশুটি যন্ত্রণায় চিৎকার করছিল।

চিকিৎসক ফাইম ফয়সাল বলেন, আশঙ্কাজনক অবস্থায় রজবকে রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত রজবের ডান হাত কনুইয়ের নিচ এবং বাঁ হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হবে। সোমবার অপারেশন করা হবে। বর্তমানে আগের চেয়ে অনেক ভালো আছে। 

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, তার পারিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। রজবের বাবা ফরিদপুর জেলার বাসিন্দা। আগামীকাল তারা কুষ্টিয়ায় আসবেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button