বিনোদন

এবার পরিচালকের সঙ্গে প্রেমে মজলেন বুবলী

বিনোদন ডেস্কঃ

চিএনায়িকা বুবলী আবার ও প্রেমে পড়েছেন এমনি গুঞ্জন চলছে চলচিত্রঙ্গনের মানুষের মধ্যে। যার সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তিনিও এই চিত্রাঙ্গনেরই মানুষ। তবে তিনি নায়ক নন, পরিচালক। তার নাম রায়হান রাফি।

এমন আলোচনা নিয়ে গণমাধ্যম থেকে শুরু করে সাধারণ দর্শকও ব্যাপক আগ্রহে তাদের বিষয়ে খোঁজ নিচ্ছেন। তবে ঘটনা যাই হোক না কেন, কিছু ঘটনা তো রয়েছেই অন্তরালে। কিন্তু এই প্রেমের গুঞ্জনের বিষয়ে মুখ খুলেছেন বুবলী। 

এ বিষয়ে চিএনায়িকা বুবলী বলেন, আমি কাজ ছাড়া আর কোনো বিষয় নিয়ে আগ্রহী না এখন। কে বা কারা এসব খবর ছড়ায় তা আমার বোঝে আসে না। রায়হান রাফির সঙ্গেও আমার যোগাযোগ নেই। এসব খবরকে আমি একদমই পাত্তা দিচ্ছি না। আমার সংযোগ কাজ নিয়ে। সমালোচনা করার জন্য একদল লোক সবসময়ই আগ্রহী। তারা তাদের কাজ করতে থাকুক। আমি অভিনয় ছাড়া আর অন্য কোনো দিকে মনোযোগ দিচ্ছি না।

এদিকে বুবলীর অভিনয় ক্যারিয়ারে সুসময় পার করছেন। প্রতি মাসেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। কাজের মাধ্যমে প্রতিদ্বন্দ্বিতায় সমসাময়িক অনেককেই এর মধ্যে পেছনে ফেলতে সক্ষম হয়েছেন এ চিত্রনায়িকা। গড়ছেন নতুন জুটিও। 

চয়নিকা চৌধুরীর ‘প্রহলিকা’, জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া’ ইব্রাহিম খলিল মিশুর ‘দেয়ালের দেশ’, সাইফ চন্দনের ‘কয়লা’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’, তপু খানের ‘ লিডার’ , সৈকত নাসিরের ‘ ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন সুদর্শনী এই নায়িকা । 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button