বাঘারাজশাহী

বাঘায় স্কুল ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় দশম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগে একজন প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (১৯-০২-২০)রাতে নজরুল ইসলাম নামে ওই প্রধান শিক্ষককে নিজ বাড়ী থেকে পুলিশ গ্রেফতার করে। নজরুল ইসলাম উপজেলার চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে জানা গেছে।

অভিযোগে জানা গেছে, গত রোববার (১৬ ফেব্রুয়ারী) স্কুল ছুটির পর জরিনা বেগম নামে এক আয়ার মাদ্যমে দশম শ্রেনী পড়–য়া এক ছাত্রীকে কম্পিউটার রুমে ডেকে নেন প্রধান শিক্ষক নজরুল ইসলাম। এরপর ওই ছাত্রীকে পরীক্ষায় ভালো ফলাফল করানো সহ অর্থের লোভ দেখিয়ে তাকে কু প্রস্তাব দেন এবং জোর পুর্বক শ্লীলতাহানি করেন। ঘটনার এক পর্যায় ওই ছাত্রী চিৎকার দিতে চাইলে প্রধান শিক্ষক তাকে ছেড়ে দেন। এ ঘটনায় স্কুল ছাত্রী পিতা বাদী হয়ে বুধবার বিকেলে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে রোববারের ঘটনায় বুধবার কেন মামলা করলেন এমন প্রশ্নের উত্তরে স্কুল ছাত্রীর পিতা স্থানীয় সাংবাদিকদের জানান, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির কাছে মৌখিক ভাবে অভিযোগ করে ছিলাম। তিনি বিচার করার প্রতিশ্রুতি দিয়ে সময় কাল খেপন করায় নিরুপায় হয়ে বুধবার বিকেলে আমি নিজে বাদী হয়ে এ মামলাটি দায়ের করি।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পরে রাত ৯ টায় প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button