বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় বৃষ্টি উপক্ষো করে প্রার্থীদের প্রচারণা

বাঘায় ইউপি নির্বাচন

বাঘা সংবাদদাতা : বাঘায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করেন প্রার্থীরা। উপজেলার ৪টি ইউনিয়নের  নির্বাচনে বৃষ্টি উপেক্ষা করে প্রচারণায় ব্যস্ত তারা। যেন এক মুহূর্ত সময়ও নষ্ট করার সুযোগ নেই । প্রার্থীদের প্রচারণার মধ্য দিয়ে চলেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার- প্রচারনা।

বৃষ্টির মধ্যে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা। বৃষ্টির মধ্যেই প্রার্থীদের কর্মী-সমর্থকরা ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে ভোটের প্রচারণায় ব্যস্ত ছিলেন।

বুধবার সকাল থেকে ওয়ার্ডে ওয়ার্ডে প্রার্থী ও সমর্থকরা এ প্রচারনা করেন। এছাড়া দুপুরের পর প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে মাইকিং করা হচ্ছে আ.লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর পক্ষে।

সারাদিনের বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীদের নির্বাচনী প্রচারনায় ভোটের মাঠ হয়ে উঠে সরগরম।

বাজুবাঘা ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুর রহমান (নৌকা), বিএনপি’র স্থানীয় মনোনীত প্রার্থী এ্যাডভোকেট ফিরোজ আহম্মেদ রনজু (আনারস)। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন সাইফুল ইসলাম (ঘোড়া), হাসমত আলী (টেবিলফ্যান), জিয়াউর রহমান (ঢোল), সাহার আলী (মোটরসাইকেল), আসলাম মালিথা (টেলিফোন), আসাদুজ্জামান (রজনীগন্ধা)।

গড়গড়ি ইউনিয়নে আ.লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম রবি (নৌকা), বিএনপি’র স্থানীয় মনোনীত প্রার্থী মাসুদ করিম টিপু (টেবিলফ্যান), স্বতন্ত্র প্রার্থী জুলফিকার আলী (ঘোড়া), আবদুল্লা আল মাহমুদ (আনারস), জাহিদুল ইসলাম স্বপন (চশমা), আবুল কালাম আজাদ (মোটরসাইকেল)।

পাকুড়িয়া ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম সরকার (নৌকা), বিএনপির স্থানীয় প্রার্থী ফকরুল হাসান বাবলু (আনারস)।

মনিগ্রাম ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি সাইফুল ইসলাম (নৌকা) ও বিএনপি’র প্রার্থী মজিবর রহমান জুয়েল (আনারস)। তবে পাকুড়িয়া ও মনিগ্রাম এ দুই ইউনিয়নে স্বতন্ত্র বা অন্য কোন দলের প্রার্থী নেই। আ.লীগ-বিএনপির মনোনীত প্রার্থীদের মধ্যে ভোট যুদ্ধ হবে।

বাজুবাঘা, গড়গড়ি, মনিগ্রাম ও পাকুড়িয়া এ চার ইউনিয়নে সংরক্ষিত আসনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা চেয়ারম্যান পদে ১৯, সংরক্ষিত সদস্য পদে ৬৩ ও সাধারণ সদস্য পদে ১৭০ জন। বৃষ্টি উপেক্ষা বাঘার ৪ ইউনিয়নে প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে নাগরিক সেবা ও উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button