বাগমারারাজশাহী

বাগমারায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, কলেজ ছাত্র গ্রেপ্তার

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রী (১৪) উদ্ধার ও অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে মনিরুল ইসলাম নামের এক স্কুল ছাত্র (১৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ঘটনায় থানায় একটি অপহরন মামলা দায়ের হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে।

বাগমারা থানার পুলিশ জানায়, গত (২৪ ফ্রেব্রুয়ারী) সোমবার সকালে উপজেলার বসন্তপুর গ্রামের জনৈক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়ে স্কুলে যাওয়ার পথে রাস্তায় থেকে একই এলাকার মনিরুল ইসলাম তার কয়েকজন বন্ধু বান্ধব নিয়ে মেয়েটিকে জোর পূর্বক মোটর সাইকেলে তুলে নিয়ে যায়। বিষয়টি প্রকাশ হলে স্কুল ছাত্রীর বাবা নিজেই থানায় গিয়ে মনিরুল ইসলামসহ তার কয়েকজন বন্ধুর নামে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগের পর পরই স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য মাঠে নামে পুলিশ। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই উপজেলার ঝিকরা গ্রামের জনৈক ব্যক্তির বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনের সাথে জড়িত স্কুল ছাত্র মনিরুল ইসলামকে গ্রেপ্তার করে। মনিরুল ইসলাম নন্দনপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শিক্ষার্থী বলে বাগমারা থানার পুলিশ জানায়।

এলাকাবাসীর ভাষ্যমতে জানা যায়, স্কুল ছাত্রী দীর্ঘদিন থেকে মনিরুল ইসলামের সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। বিষয়টি বাড়িতে জানাজানি হলে দুই পরিবারের পক্ষ থেকে শিক্ষার্থীদের উপর চাপের সৃষ্টি হয়। চাপের কারনে তারা দুইজনে একমত পোষনের মাধ্যমেই বাড়ি থেকে পালিয়ে যায়। অপহৃত স্কুল ছাত্রী কথা বলতে রাজী না হলেও প্রেমিক মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বরেন, পরিবারের চাপের কারনেই তারা দুইজনে এক মত পোষন করে পালিয়েছেন। স্কুল ছাত্রীকে অপহরন করা হয়নি বলে তিনি জানিয়েছেন। অপহরনের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা রেজাউল করিম বাদী হয়ে মনিরুল ইসলামসহ তিন জনের বিরুদ্ধে থানায় একটি অপহরন মামলা দারের করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মনিরুল ইসলাম নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার সহপাঠিদের গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে কাজ করছে বলে তিনি জানিয়েছেন। গ্রেপ্তারকৃত মনিরুল ইসলামকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button