আন্তর্জাতিক

ভারতে দুর্ঘটনার পর গাড়িতে আগুন, দগ্ধ হয়ে ৮ জনের মৃত্যু

ভারতের উত্তরপ্রদেশে ট্রাক ও গাড়ির সংঘর্ষের ৮ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে এক জন শিশুও রয়েছে। নিহত যাত্রীরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যমে এক প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশে গতকাল শনিবার গভীর রাতে হাইওয়েতে ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষের পর আগুন লেগে এক শিশুসহ ৮ যাত্রী দগ্ধ হয়ে মারা গেছেন। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার শিকার ঐ গাড়িটি সেন্ট্রাল লক করা ছিল। বেরেলির এই দুঘর্ঘটনায় নিহতদের ৭জন প্রাপ্তবয়স্ক এবং ১জন শিশু।  

দুর্ঘটনাস্থলের ভিডিও ফুটেজে জ্বলন্ত গাড়িটিকে নৈনিতাল হাইওয়েতে ট্রাকের পাশে দেখা গেছে। দুর্ঘটনার পর গাড়ির দরজা সম্ভবত জ্যাম হয়ে যাওয়ার ফলে খোলেনি। এতেই ভেতরে আটকে দগ্ধ হন তারা।

প্রাথমিক তদন্তে জানা গেছে, মধ্যরাতে উত্তরপ্রদেশ থেকে আসা গাড়িটির আচমকাই টায়ার ফেটে যায়। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের উল্টোদিকের লেনে ঢুকে যায় গাড়িটি। সেই সময়ই ঐ লেন দিয়ে হরিদ্বার থেকে বালিবোঝাই একটি ডাম্পার আসছিল। ট্রাকটির গতি বেশি থাকায় সজোরে সংঘর্ষ হয় গাড়িটির সঙ্গে।

এছাড়া ধাক্কা মারার পর গাড়িটিকে কিছুটা টেনে নিয়ে যায় ট্রাকটি। এরপরই গাড়িতে আগুন ধরে যায়। সংঘর্ষের জেরে গাড়ির সবকটি দরজার লকই বিকল হয়ে যাওয়ায় দরজা খোলেনি। ফলে গাড়ির ভেতরেই আটকে পড়েন এক শিশুসহ ৮জন যাত্রী। ফলে গাড়িতে পুড়ে সকলের মৃত্যু হয়। এতে আগুন ধরে যায় ট্রাকটিতেও।

বেরেলির সিনিয়র সুপারিনটেনডেন্ট সুশীল চন্দ্র ভান ধুলে বলেন, গাড়িটি বিপরীত লেনে ঢুকে একটি ট্রাককে ধাক্কা দেয়। গাড়িটি কেন্দ্রীয় ভাবে লক করা ছিল, এসময় গাড়ির ভেতরে থাকা সবাই আগুনে পড়ে মারা গেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button