রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

নবাগত সেক্রেটারি কে বিতর্কিত করতে একটি চক্রের প্রচারনা

স্টাফ রিপোটারঃ রাজশাহী জেলা আওয়ামীলীগের নবাগত সেক্রেটারি আব্দুল ওয়াদুদ দারা কে নিয়ে জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রে যখন চলছে খুশির আমেজ ঠিক সেই সময় একটি কু চক্রি মহল নবাগত সেক্রেটারি কে নিয়ে মিথ্যে প্রচারনায় মেতে উঠেছে। সরে জমিনে মিলে এমন তথ্য।

জেলা আওয়ামীলীগে সরকারি দল দুইটি ভাগে বিভক্ত হলেও নবাগত সেক্রেটারি সেটিকে বিভক্ত করে দেখেছেন কিনা, এমন অনুসন্ধানে বেরিয়ে এসেছে গুরুতর তথ্য, দীর্ঘ সময় আব্দুল ওয়াদুদ দারা সংসদ হিসেবে না থাকলেও সাধারন মানুষের কাছে তার যে জন প্রিয়তা ছিল সেটি আরো গভীর হয়েছে বলেও এর সত্যতা মিলেছে।

রাজশাহী জেলা আওয়ামীলীগের একজন সিনিয়র ব্যক্তি সংবাদ চলমান কে বলেন দারা সাহেবের নম্রতাই অনেক দূরে নিয়ে এসেছে উনাকে, এ ছাড়াও যত টুকু দেখেছি উনি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করেন না।

পার্টির সেক্রেটারি হওয়ার পর তার মুখে কোন প্রতিহিংসার কথা শোনা যায়নি বরং উনার নাম নিয়ে বিরোধী পক্ষ উনাকে বিতর্কিত করার চেস্টা করছেন যা দলের জন্য শুভ নিয় নয়। সুত্রটি আরো জানায় আজ ১৭ ডিসেম্বর শুন লাম কোন যুবলীগ কর্মী নাকি দারা সাহেবের নাম করে বিতর্কিত কথা বলেছেন আসলে সেটি কতটুকু সত্য সেটি দেখার বিষয়। কেউ নাম করে কিছু বললে সেটি গুজব ছড়ানো উচিত নয়।

জানতে চেয়ে রাজশাহী জেলা আওয়ামীলীগের সেক্রেটারি আব্দুল ওয়াদুদ দারাকে মুঠো ফোনে ফোন করলে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দ্বায়ীত্ব দিয়েছেন তা সঠিক ভাবে পালনের লক্ষে আমি কাজ করছি মাত্র এর বেশী কিছুই নয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button