রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সাত বছরের শিশুর হাসুয়ার আঘাতে মা নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দামকুড়া থানায় সাত বছরের শিশুর হাতে মা খুন হয়েছেন। জানাগেছে পবা উপজেলার দামকুড়া থানার বেড়পাড়া পূর্বপাড়ায় ৫ টাকা চেয়ে না পেয়ে মা ফাতেমাতুল জহুরা (২৮) এর বুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। ওই শিশুর নাম ফাহিম (৭)। সে রক্ত দেখে পালায় ফুফুর বাড়িতে বলে স্থানীয়রা জানায়। 

পরে আহত জহুরা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জহুরা ওই এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

মহানগরীর দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম সংবাদ চলমান কে ওসি জানান, ঘটনাটি শোনার পরে পুলিশ পাঠানো হয়েছে। ওসি বলেন, ঘটনার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। ওই শিশু বুঝতে না পেরে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে। এখন পরিবারের সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ রামেক হাসপাতালের হিমঘরে রাখা আছে। ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বল জানান দামকুড়া থানার ওসি।তিনি আরো বলেন যেহেতু শিশুটির বয়স ৭ তাই তার উপর কোন প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া যাচ্ছেনা বলেও জানান ওসি।

পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে শিশু ফাহিম তারমা জহুরার কাছে দোকান থেকে শিশুখাদ্য কেনার জন্য ৫ টাকা দাবি করে। তবে ওই টাকা দিতে অস্বীকার করে মা তোহুরা শিশুটিকে সরে যেতে বলেন। এরপর শিশুটি ঘর থেকে একটি ধারালো হাসুয়া নিয়ে এসে তার মায়ের বুকে কোপ দেয়। এতে মারাত্মক আহত হন তোহুরা। এদিকে মায়ের রক্ত গড়াগড়ি যেতে দেখে শিশুটি আতঙ্কে পালিয়ে পাশেই তার ফুফুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয় বলেও জানা গেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button