নওগাঁরাজশাহী

নওগাঁ গাছের বেল নামানোকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধা নিহত, আটক ৪

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় গাছের বেল নামানোকে কেন্দ্র করে এক বৃদ্ধা নিহতের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

নিহত বৃদ্ধা হালিমা তেঁতুলিয়া ইউপির শ্রীরামপুর গ্রামের ময়েজ উদ্দিনের স্ত্রী।

মান্দা উপজেলার শিলগ্রাম গ্রামের ইমাজ উদ্দিনের স্ত্রী সাজেদা বৃদ্ধা হালিমার মেয়ের বাড়িতে ৩-৪ দিন আগে বেড়াতে আসে। সোমবার দুপুরে তার নাতি সাজেদুর রহমান প্রতিবেশী রিফাত নামে এক ছেলেকে দিয়ে একই গ্রামের আবু সাইদের গাছের বেল নামিয়ে নেয়। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১০টার দিকে ইমাজের বাড়িতে কেউ না থাকার সুযোগে আবু সাইদের ছেলে ইমদাদুল হক রিফাতকে মারপিট করতে থাকে।

এ ঘটনা জানতে পেরে ইমাজের ছেলে সাজেদুর রহমান প্রতিহত করতে এগিয়ে আসলে ইমদাদুলের সঙ্গে কথা কাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষ হয়। এ সময় সাজেদুর ইমদাদুলের মাথায় কোদালের কোপ দিয়ে পালিয়ে বাড়িতে গেলে তাকে ধাওয়া করে আহত ইমদাদুল, তার দুই ভাই রহিদুল এবং হায়দারসহ স্ত্রী রিনা ও মা সায়েরা বিবি। তারা সাজেদুরকে মারপিট করার জন্য তাদের বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।

এ সময় ঘরের ভেতরে ইমাজের শাশুড়ি হালিমা মারপিটের শিকার হয়ে স্ট্রোক করে মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হালিমার লাশ উদ্ধারসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দার এএসপি মতিয়ার রহমানসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা।

মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button