দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে সংবাদ প্রকাশের ৪০ মিনিটের মধ্যে পুলিশের অভিযান

নিজস্ব প্রতিবেদকঃ

দুর্গাপুর ডিগ্রী কলেজ সংলগ্ন আদিবাসি পাড়ার মাদকের রমরমা ব্যবসা সহ তাদের আইনের আওতায় আনার দাবি নিয়ে দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমানে আজ শুক্রবার একটি সংবাদ প্রকাশিত হয়, আর সংবাদ প্রকাশের ৪০ মিনিটের মধ্যেই দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলীর নেতৃত্বে দুর্গাপুর থানা পুলিশের একটি দল সেখানে এক বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবীদের আটক করেছেন।

এই নিয়ে আদীবাসি পাড়ার একাধিক ব্যক্তি বলেন থানা পুলিশের এমন ভুমিকা থাকলে মাদক আসক্ত আর বিক্রেতা কোন ভাবেই মাথা উচিয়ে উঠতে পারবেনা।এমন অভিযান যেন অব্যহত থাকে সকল সময় এটিই স্থানিয়দের দাবি। তবে দুর্গাপুর উপজেলার সুশীল সমাজেরে একজন ব্যক্তি সংবাদ চলমান কে বলেন হাসমত আলী এই থানায় দায়িত্ব গ্রহন করার পর থেকে মাদক, দালালদের উপদ্রব্য সহ অনেক কিছুই নিয়ন্ত্রনে এসেছে। তিনি বলেন পুলিশ সাধারণ মানুষের নিকট এমন সেবা পৌছে দিলে পুলিশের ভাব মূর্তি আরো উজ্জ্বল হবে।

ওসি হাসমতের নির্দেশনা নিয়ে দুর্গাপুর থানার একটি সুত্র বলেন ওসি সাহেব বিশেষ করে মাদকের বিষয়ে কঠোর নির্দেশনা দিয়েছেন। সুত্রটি বলেন যে কোন কাজে ওসি সাহেব নিজেই ভুমিকা নেন যেন কোন প্রকার বদনামের সৃস্টি না হয়। তবে দুর্গাপুর উপজেলা এলাকার ছোট খাট মাদক ব্যবসায়িরা নড়ে চড়ে বসেছে এই নবাগত ওসির উদ্যেগের কারনে।

রাজশাহী জেলা পুলিশের একটি সুত্র বলছে ওসি হাসমত আলী গোদাগাড়ী মডেল থানায় ওসি তদন্ত থাকা কালিন সময়েও মাদকের বিষয়ে বিশেষ ভুমিকা রাখেন। সেখান থেকে পদায়ন হন পুঠিয়া থানায় সেখানেও  ওসি তদন্ত থাকাকালিন সময়ে উল্লেখ যোগ্য কিছু কর্মের কারনে পুলিশের ভাব মূর্তি উজ্জ্বল হয়। আর এরই ধারাবাহিকতায় পুলিশের উপর মহলের নির্দেশে পদোউন্নতি নিয়ে গত মাসে দুর্গাপুর থানার ওসি হিসাবে দায়িত্ব পান তিনি। অল্প সময় হলেও কিছু বিশেষ নির্দেশনার কারনে এই থানায় তিনি সাধারণ মানুষের মনের কোঠায় স্থান করে নিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button