দূর্গাপুররাজশাহী

দুর্গাপুরে রাস্তা দখল করে অবৈধ দোকান গড়ে তোলার অভিযোগ

 মমিন ইকবালঃ

রাজশাহী্র দূর্গাপুর বাজারে অবৈধ ভাবে উপজেলা প্রসাশন কে ম্যানেজ করে সরকারী রাস্তা দখল করার অভিযোগ উঠেছে। এখানে তৈরী করা হয়েছে ফলের দোকান।

ফুটপাত দখল করে ব্যবসা চালিয়ে যাচ্ছেন কিছু অসাধু ব্যবসায়ীরা। এতে প্রতিনিয়ত পথচারীদের পোহাতে হচ্ছে জন ভোগান্তি। এই অরাজকতা বছরের পর বছর  চললেও পৌর কর্তৃপক্ষ ফুটপাত দখলমুক্ত করার উদ্যেগ নিচ্ছে না কোন ভাবে।এই নিয়ে অভিযোগের পাহাড় জমেছে স্থানিয়দের মাঝে। বাজারের প্রথম ফটকে ফলের দোকান গড়ে উঠায় যানযটের সৃষ্টি হচ্ছে প্রায় সময়। প্রোয়োজন মত চলাচল করতে পারছেন না পথচারীরা। বিভিন্ন যান চলাচলে ঘটছে দুর্ঘটনা।

অধিক সময় লেগে থাকছে যান জট।ভ্যান অটো ও মটর সাইকেলে যাতায়াতের সমস্যার সম্মুখিন হতে হচ্ছে দূর্গাপুর পৌর বাজারে চলাচল কারিদের। স্থানীয়রা জানান  এর আগে একই স্থানে মিলন(৩০) পূর্বে আপেলের দোকান গড়ে তুলেছিলেন এ বিষয়ে দূর্গাপুর উপজেলা নিবাহী অফিসার মহসীন মৃধা অভিযান চালিয়ে মিলনের আপেলের দোকান থেকে পনেরো হাজার টাকা  জরিমানা করেছিলেন।

ফল বিক্রেতা মিলন বলেন আমার আপেলের দোকান উচ্ছেদ করা হয়েছিল কিন্তু এখন অজ্ঞাত কারনে এখন একই স্থানে কিভাবে আপেলের দোকান স্থায়ী দোকান হিসাবে বসেছেন। এি বিষয়ে দূর্গাপুর উপজেলা নিবাহী অফিসারীর নিকট জানার জন্য ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়য়ের একটি সুত্র বলেন স্যার পুকুর খনন কারিদের অভিযোগের কারনে কোনঅপরিচিত ফোন রিসিভ করছেননা।

এই ধরণের সংবাদ

একটি মন্তব্য

Leave a Reply

Your email address will not be published.

Back to top button