দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে আদিবাসী পাড়ায় মাদকের রমরমা ব্যবসা

 দুর্গাপুর প্রতিনিধি মমিন ইকবালঃ

রাজশাহীর দূর্গাপুর পৌর এলাকায় সিংগায় গ্রামে অবৈধ ভাবে মাদক বিক্রি ও সেবনের অভিযোগ উঠেছে।এখানে রাত হলেই চলে ইয়াবা ও ফেন্সিডিলের রমরমা আসর।অভিযোগ উঠেছে হাত বাড়ালেই পাওয়া,যাচ্ছে ইয়াবা ফেন্সিডিল ও গাজার মত ভয়ংকর যত সব মাদক।

কখনো আইনশৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে আবার কখনো তাদের সাথে হাত রেখে মাদক বিক্রয় করার অভিযোগ রয়েছে।স্থানীয় সূত্রে জানা যায় সেখানে নিয়মিত মাদচক বিক্রি করছে অসাধু অবৈধ মাদক ব্যবসায়িরা। এভাবেই যুব সমাজ  কে হুমকির মধ্যে ফেলে দিচ্ছে একশ্রেনির অসাধু ব্যক্তি। যুবসমাজ কে ধ্বংশ করছে এ অসাধু চক্রের সদস্যরা। এছাড়া গভির অনুসন্ধানে বেরিয়ে এসেছে  সেখানকার মাদক বিক্রেতার মুল হোতা পারুল বিবি।আর তার নেতৃত্বে মাদ্যক বিক্রিয় করা হয় বলেও অনুসন্ধানে বেরিয়ে এসেছে।

এছাড়া রয়েছেন মাদকের সাথে রয়েছেন  পারুল বিবি পরমেষ সাজু সুমন রুবেল শ্যামল আদরী সংগিতা,কদম রাধেবালা উজ্জল আরো অনেকেই আছেন। আদিবাসীর উপদেষ্টা বিপ্লব বলেন আমাদের মহল্লা  মাদকের কারনে বেশ কিছু ব্যক্তি আসক্ত হয়ে পড়েছে। তিনি  সরকারের প্রতি সহযোগীতা চেয়ে বলেন দেশ কে মাদক মুক্ত করার লক্ষে সরকার কাজ করে যাচ্ছেন তিনি আশাবাদী একটু কঠোর পদক্ষেপেই এলাকা মাদ্যক মুক্ত হবে। এ বিষয়ে দূর্গাপুর থানার অফিসার ইনর্চাজ হাসমত আলী বলেন ঘটনার সত্যতা পেলে অবশ্যই মাদক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button