রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে শেখ রাসেলের জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়েছে। এবং শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে র‌্যালী, কেক কাটা, পুস্পস্তবক অর্পণ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ বুধবার সকাল ১০টায় নগর ভবনে বঙ্গবন্ধু এবং শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর ব্যানার-ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন তিনি। দিবসটি উপলক্ষে নগর ভবন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এদিকে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়া দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ও শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র লিটন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা উপস্থিত ছিলেন এ সময়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button