রাজশাহীরাজশাহী সংবাদ

ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংকের এক কর্মী নিহত

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে রেলপথ পার হওয়ার সময় ট্রেনে কাটা পরে গ্রামীণ ব্যাংকের এক মাঠ কর্মী নিহত হয়েছেন।  আজ ২৯ নভেম্বর সোমবার সকাল পৌনে ৮ টার দিকে রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ ঘটনা ঘটে‌।

ট্রেনে কাটা গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মীর নাম ডলি পারভিন (৩৭)। তিনি গ্রামীণ ব্যাংকের রাজশাহী পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। তিনি সকালে টাকা উত্তোলন করতে ডিঙ্গাডোবা এলাকায় যান। তার স্বামী আব্দুস সবুরও একই প্রতিষ্ঠানে কর্মরত।

জানা গেছে, নিহত ডলি পারভিনের গ্রামের বাড়ি নাটোরে। গ্রামীণ ব্যাংকে চাকরীর সুবাদে তারা রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া উত্তরপাড়ার একটি ভাড়া বাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল পৌনে ৮ টার দিকে নিহত ডলি পারভিন তার স্বামী কে সঙ্গে নিয়ে মোটরসাইকেল করে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় টাকা উত্তোলন করতে যান। সেখানে তার স্বামী তাকে সড়কের পাশে নামিয়ে দিয়ে মোটরসাইকেল পার্কিং করছিলেন। এ সময় ডলি রেলপথ পার হচ্ছিলেন। তখন রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন ডলি পারভিনকে ধাক্কা দেয়। এতে রেললাইনের ওপর পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে রাজপাড়া পুলিশ মরদেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তবে তার স্বামী ময়নাতদন্ত করতে রাজি নন। তিনি ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর মরদেহ নেওয়ার জন্য বর্তমানে জিআরপি থানায় অবস্থান করছেন।

রাজশাহী রেলওয়ে গভার্ণমেন্ট পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর ইসলাম বলেন, ঘটনাটি ডিঙ্গাডোবায় হলেও এ বিষয়ে জিআরপি থানায় মামলা হবে। তার স্বামী ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর মরদেহ নেওয়ার জন্য বর্তমানে জিআরপি থানায় অবস্থান করছেন। তিনি লিখিত আবেদন করছেন। এ বিষয়ে তারা আইনগত ব্যবস্থা নেওয়া নিচ্ছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button