গোদাগাড়ীরাজশাহীসারাদেশ

গোদাগাড়ীতে শিশু যৌন নিপীড়নে ইমাম আটক

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে জামে মসজিদের এক ইমামকে শিশু নির্যাতনের আভিযোগে আটক করেছে থানা পুলিশ। আজ(১৭ জুন) বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় গোগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর জামে মসজিদে ৬ থেকে ৭ বছর বয়সী মেয়ে শিশুদের সাথে জোরপূর্বক অশালীন আচরণ করেন ইমাম ।

এ ঘটনায় এলাকাবাসী ইমাম কে আটকে রেখে পরে পুলিশের হাতে তুলে দেন। এলাকাবাসী বলেন, গোগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর জামে মসজিদে প্রতিদিনের মত সকালে শিশু-কিশোরদের মক্তবে পাঠদান করান ইমাম। গ্রামের বিভিন্ন বয়সের শিশুরা মসজিদে পাঠ গ্রহণ করতে যান। এই সময়ে বলিয়াডাইং উপর পাড়া গ্রামের মৃত মোজাফফর আলীর ছেলে মসজিদের ইমাম মাওলানা মোঃ নিয়াজ উদ্দিন (৪০) কয়েক দিন আগে থেকেই মেয়ে শিশুদের জোর পূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করে অশালীন আচরণ করেন এবং তিনি নিজেরও শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করান এই শিশুদের দিয়ে ।

মেয়ে শিশুরা বাড়ীতে গিয়ে ঘটনাটি পরিবারের সদস্যদেরকে জানালে বৃহস্পতিবার সকালে মসজিদ ঘেরাও করে ইমামকে অবরুদ্ধ করেন গ্রামবাসী। পরে গোদাগাড়ী মডেল থানার পুলিশ সদস্যরা ইমামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা পরিক্রিয়াধীন রয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে রাজশাহী জেলহাজতে প্রেরণ করা হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button