দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

ওসি দুর্গাপুরের সহ যোগিতায় মুক্তিযোদ্ধার জায়গা জোর পূর্বক দখল থেকে মুক্তি

রাকিবুল ইসলামঃ

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলীর সহযোগিতায় এক মুক্তি যোদ্ধা পরিবার তাদের ক্রয় কৃত জায়গা দখল বাজদের নিকট থেকে ফিরে পেয়ে নিজেদের হয়রানির বিষয় নিয়ে সংবাদ চলমাননের নিকট তাদের দীর্ঘ সময় হয়রানির কথা বলেন।

মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম বলেন এই জায়গা আমদের ক্রয়কৃত হলেও বিভিন্ন সময় বিভিন্ন অযুহাতে আমাদের পরিবার কে হয়রানি করা হচ্ছে। দুর্গাপুর সিংগা গ্রামের হানিফ কারিগরের ছেলে বকুল জুয়েল সহ একাধিক সংবদ্ধ চক্র আমাদের এই জায়গা দখলের চেষ্টায় মেতে উঠেছেন।

তিনি বলেন আমি পুলিশে চাকরি করি বলে বাহিরেই থাকতে হয় এই সুবাধে এই চক্র আমাদের জায়গায় ঘর উঠাতে গেলে বিষয়টি দুর্গাপুর থানার ওসিকে আমরা অবগত করি। দুর্গাপুর থানার দক্ষ ওসি ঘটনা শুনেই বকুল চক্রের দখলদারি বন্ধ করে দেন। এই নিয়ে দুর্গাপুরের স্থানিয়রা ওসি হাসমত আলীকে সাধুবাদ জানিয়েছেন, অনেকেই বলছেন মুক্তিযোদ্ধার জমির উপরে দখল করতে আসা ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত  ব্যবস্থা গ্রহন করা দরকার, যেন ভুমি দস্যুরা এমন কাজ থেকে বিরত থাকে।

আশরাফুল আরো বলেন তিনি পুলিশের চাকরি করে বলে সহজেই তার নামে মিথ্যে অভিযোগ তুলে তাকেও হয়রানি করেছে সেই সংবদ্ধ চক্র। অনুসন্ধানে জানা যায় এই বকুল গ্যাং দুর্গাপুর এলাকায় দাদন ব্যবসা সহ বিভিন্ন অনিয়মের সাথে জড়িয়ে বিভিন্ন প্রকার দখলদারি কাজ করে থাকেন। স্থানিয়রা এই চক্রের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন

 

এই ধরণের সংবাদ

একটি মন্তব্য

Leave a Reply

Your email address will not be published.

Back to top button