পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্কুলছাত্রীকে নিয়ে ভাগলেন শিক্ষক

নিজস্ব প্রতিবেদকঃ

প্রেমের টানে রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে নিয়ে একই স্কুলের এক সহকারী শিক্ষক পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই স্কুলছাত্রীর নিখোঁজের এ ঘটনায় গত বুধবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রীর বাবা। তবে শুক্রবার পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যাইনি।

এই ব্যপারে স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেন, গত বুধবার ওই শিক্ষক ও ছাত্রী বিদ্যালয়ে আসেন। কিন্তু তারা আর বাড়ি ফেরেননি। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় তাদের উভয় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আশা করা যায়নি। স্কুলের পক্ষ থেকে আমরা তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব বলেও জানান তিনি।

নিখোঁজ ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো বুধবার তাঁর মেয়ে স্কুলে যায়। তবে স্কুল শেষে আর বাড়ি ফেরেনি। তাকে খুঁজতে বের হন। এরপর তার সহপাঠীদের তথ্যমতে বুঝতে পারেন শিক্ষক তাঁর মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।

এই বিষয়ে আরও জানতে চাইলে, পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, গত (২৯ জুন) বুধবার রাতে ওই ছাত্রীর বাবা তাঁর মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে থানায় একটি জিডি করেছেন। তবে ওই শিক্ষকের সঙ্গে সে চলে গেছে, এমন অভিযোগ তিনি করেননি। পুলিশ প্রযুক্তির মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছি। তবে শুক্রবার পর্যন্ত ওই ছাত্রী ও শিক্ষকের কোন সন্ধান মেলেনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button