রাজশাহীরাজশাহী সংবাদ

আর এম পির পুলিশ কমিশনারের উদ্যেগে দুস্থদের মাঝে কম্বল বিতরন

 নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মেট্রো পুলিশের অবিভাবক জনাব আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় আজ ১৪ জানুয়ারী সকাল ১০ ঘটিকার সময় কোট মহাবিদ্যালয় চত্তরে ৫শ দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

এ সময় আর এম পি পুলিশের পক্ষে আরো উপস্থিত ছিলেন কাশিয়া ডাঙ্গা বিভাগের উপ পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল, উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ডি এম হাসিবুল বেনজীর।উপস্থিত ছিলেন মোঃ নাজমুল হাসান সহকারি পুলিশ কমিশনার স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার।

আয়োজনের সকল দায়িত্বে ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের চৌকস পুলিশ কর্মকর্তা সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী। এ সময় কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচাজ এস এম মাসুদ পারভেজ, কনহার থানার অফিসার ইনচাজ আনোয়ার আলী তুহীন ও দামকুড়া থানার অফিসার ইনচাজ মাহবুব আলম উপস্থিত ছিলেন।

আর এম পি পুলিশের এমন উদ্যেগ দেখে সাধুবাদ জানিয়েছেন সকল শ্রেনির মানুষ। অনেকেই বলছেন আর এম পিতে আবুকালাম সিদ্দিক সম্মানিত পুলিশ কমিশনার হিসাবে আর এম পিতে যোগদানের পর থেকেই আর এম পিকে নতুন ভাবে সাজানোর কাজে নেমে পড়েছেন। পুলিশের ভাব মূর্তি উজ্জ্বল করতে এমন পুলিশ কমিশনার আর এম পির জন্য আরো সুফল বয়ে আনবে বলে মনে করছেন সুশীল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button