জয়পুরহাটসারাদেশ

স্কুলছাত্র হত্যা মামলায় ১১ জনকে মৃত্যুদণ্ড দিলেন আদালত

জয়পুরহাটে স্কুলছাত্র মোয়াজ্জেম হোসেন হত্যা মামলার ১১ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন এবং পাশাপাশি প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত।

আজ বুধবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, জয়পুরহাট শহরের দেওয়ানপাড়া এলাকার বেদারুল ইসলাম বেদিন, শান্তিনগর এলাকার সরোয়ার রওশন সুমন, আরাফাত নগরের মশিউর রহমান এরশাদ বাবু, দক্ষিণ দেওয়ানপাড়ার মনোয়ার হোসেন মনছুর, একই এলাকার টুটুল, দেওয়ানপাড়ার রানা, তেঘর বিশার নজরুল ইসলাম, দেবীপুর কাজীপাড়ার শাহী, দেবীপুর মন্ডলপাড়ার সুজন, কাজীপাড়ার রহিম এবং পার্শ্ববর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ডাবলু।

মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাটের পাঁচুরচক এলাকার ফজলুর রহমানের ছেলে পাঁচুরচক মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্র মোয়াজ্জেম হোসেন। ২০০২ সালের ২৮ জুন বিকেলে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে রাতে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরে পরেরদিন সকালে জয়পুরহাট-জামালগঞ্জ সড়কের পাশে আহত অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় ঐ দিন রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় উল্লিখিত আসামিদের বিরুদ্ধে তার বাবা বাদী হয়ে মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে বুধবার এ রায় দেন আদালত। আসামিদের মধ্যে ৬ জন পলাতক রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button