রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর সাথে রাজশাহীর আইনশৃঙ্খলা ও আর এম পি পুলিশের বর্তমান পরিস্থিতি সহ সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় করেছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

আজ ২৬জানুয়ারি মঙ্গলবার  দুপুর ১২ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে  সংবাদ সম্মেলন আয়োজন করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এই  সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন সফলতা ও সদ্য ঘটে যাওয়া অনেক জটিল মামলার সফলতা তুলে ধরেন পুলিশ কমিশনার। সম্মেলন শেষে তিনি রাজশাহী মডেল প্রেসক্লাবের সাথে তার নিজ কক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনার তিনি বলেন আগামি মার্চ মাসে রাজশাহীকে শত ভাগ নিরাপত্তার নগরী হিসাবে গড়ে তোলার পরিকল্পনা গ্রহন করেছি ।

নিরাপত্তার চাদরে ঢাকতে কি ধরনের পদক্ষেপ গ্রহন করা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মেট্রোপলিটন এলাকার গুরুত্বপূর্ণ বা ঝুকি পূর্ণ জায়গায় সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রন করা হচ্ছে, বর্তমানে সেই কাজ চলমান রয়েছে । পুরো নগরীতে ৫০০ টি সিসি ক্যামেরা বসবে। যেন নগরীর কোথাও কোন প্রকার ছিনতাই, চুরি, ডাকাতির ঘটনা ঘটলে তৎক্ষনাত পুলিশ সিসি ক্যামেরায় দেখে অপরাধীকে সনাক্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করতে পারেন।

এছাড়াও সরকারের উন্নয়ন অগ্রগতি এবং দেশের আইনশৃঙ্খলার বিভিন্ন পরিস্থিতির উন্নয়নের বিষয় এই আলোচনায় যোগ করেন পুলিশ কমিশনার। এ সময় বর্তমান সরকারের উন্নয়নের ধারা আরও বেগবান ও বঙ্গবন্ধুর কাংখিত সোনার বাংলা গড়তে রাজশাহী মডেল প্রেসক্লাবের সকল সাংবাদিকদের কাজ করার আহ্বান জানান তিনি যোগ্য পুলিশ কমিশনার।

এই সময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, যুগ্ম সাধারণ সম্পাদক (২) আমিনুল ইসলাম, ক্রীড়া সম্পাদক নুরজামাল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য সানোয়ার আরিফ, সাংবাদিক সোহাগ আলী, সাংবাদিক রাকিবুল ইসলাম,সাংবাদিক বাবর মোল্লা, সহ মডেল প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
%d bloggers like this: