রাজশাহী সংবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে সঙ্গীত, নৃত্য এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক : জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দিনব্যাপি বিভাগীয় পর্যায়ে সঙ্গীত, নৃত্য এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এলজিইডি এর আয়োজনে এলজিইডি এর কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করেন কর্তৃপক্ষ। রাজশাহী এলজিইডি সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডি রাজশাহী অঞ্চলের তত্ববধায়ক প্রকৌশলী শরিফুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন এলজিইডি রাজশাহী বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল মালেক সরকার। বিশেষ অতিথি ছিলেন নির্বাহী প্রকৌশলী নুহুল ইসলাম।
প্রতিযোগিতার বিচরাক হিসেবে ছিলেন বাংলাদেশ নৃত্য শিল্পি সংস্থার রাজশাহী জেলা সভাপতি শহীদুল ইসলাম, বাংলাদেশ বেতার রাজশাহীর সংগীত প্রযোজক মীর রায়হান ও বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পি মৌ ফ্লোরেন্স টুডু। এছাড়াও রাজশাহী বিভাগের সকল জেলা থেকে আগত কর্মকর্তা-কর্মচারী, শিল্পি ও রাজশাহীর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, শুধু লেখাপড়া নয়। মানুষ হতে হলে এবং মনোবিকাশ ঘটাতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা অত্যন্ত জরুরী। উপস্থিত ক্ষুদে শিল্পিদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার করা পরামর্শ দেন তিনি। তিনি বলেন, এখান থেকে প্রতিটি বিভাগের প্রথমস্থান অধিকারী চলতি মাসের ১৩ তারিখ ঢাকায় চুড়ান্ত পর্বের প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন। বক্তব্য শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button