সংবাদ সারাদেশ

শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, পরে গলায় ফাঁস নিলেন স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল গাইবান্ধার সাঘাটা উপজেলায় স্ত্রী রুমি বেগমকে শ্বাসরোধে হত্যা করে স্বামী। পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী জামিরুল ইসলাম। সোমবার বিকেলে সাঘাটার মুক্তিনগর ইউপির খামার ধনরুয়া গ্রাম থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত জামিরুল ইসলাম খামার ধনরুয়া গ্রামের নজিম উদ্দিনের ছেলে এবং তার স্ত্রী রুমি বেগম সাঘাটার ইটাকুড়ি গ্রামের ওমর হোসেনের মেয়ে। পেশায় জামিরুল ইসলাম একজন দিনমজুর। ১৫ বছর আগে জামিরুলের সঙ্গে বিয়ে হয় রুমি বেগমের। তাদের রিমন নামে ১০ বছর ও রাফি নামে ৩ বছরের দুই ছেলে রয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জামিরুল ইসলাম মানসিক সমস্যায় ভুগছেন। এ কারণে জামিরুল ও রুমির মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

এর জেরে গত রবিবার রাতে কোনো এক সময় স্বামী জামিরুল ইসলাম স্ত্রী রুমিকে শ্বাসরোধে হত্যা করে। এরপর জামিরুল গলায় রশি পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে ঘরে থাকা ছেলে রিমন ও ওয়াফির কান্নাকাটি শুনে পরিবারের লোকজন ঘরের দরজা খুলে রুমির লাশ বিছানার নিচে এবং জামিরুলের লাশ ঝুলতে দেখে।

পরে ঘটনাটি তারা পুলিশকে অবগত করে।

সাঘাটা থানার ওসি জানান, খবর পেয়ে স্বামী ও স্ত্রীর লাশ বিকেলে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে স্ত্রীকে হত্যা না, দুজনেই আত্মহত্যা করেছে তা ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় সাঘাটা থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button