বাঘারাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

বাঘায় নয়া চেয়ারম্যান মেরাজকে টাকার মালায় সংবর্ধনা

টাকার মালা পরে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গ্রাম ঘুরেও বেড়ান

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ সরকারকে টাকার মালা দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে।

গত বৃহস্পতিবার পাকুড়িয়া এলাকায় আওয়ামী লীগের এ চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়া হয়।

জানা গেছে, ১৪ অক্টোবর পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের ১৭ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ সরকারকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনীত করে নৌকা প্রতীক দেয়া হয়। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বাঘা উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল হাসান বাবলু। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

মেরাজুল ইসলাম মেরাজ ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হন। ১ হাজার ৫১০ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী ফখরুল হাসান বাবলুকে পরাজিত করেন। বিএনপির প্রার্থী ভোট পেয়েছেন ৫ হাজার ১৬৫।

এ নির্বাচনে মেরাজুল ইসলাম মেরাজ সরকার নির্বাচিত হওয়ার পর পাকুড়িয়া ইউনিয়নবাসী টাকার মালা দিয়ে সংবর্ধনা দিয়েছেন। এ ছাড়া নবনির্বাচিত চেয়ারম্যানকে কেউ কেউ ফুল দিয়েও শুভেচ্ছা জানান।

এ সময় ফুলের মালার পাশাপাশি মেরাজুলের গলায় একটি টাকার মালাও পরিয়ে দেওয়া হয়। মালায়  ৫ থেকে ৫০০ টাকার নোট। টাকার এই মালা পরে তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গ্রাম ঘোরে। এসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই শেয়ার করেছেন মেরাজুল ইসলাম। এ নিয়ে স্থানীয় রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের নয়া চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ছবি পোস্ট করেছেন তার ক্যাপসনে লিখেছেন, ‘ভালোবাসা বিনিময়’।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button