পুঠিয়ারাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

পুঠিয়ায় ৫ম শ্রেণির ছাত্রী‌কে যৌন হয়রানির অভিযোগে,শিক্ষক গ্রেপ্তার

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ৫ম শ্রেণির এক ছাত্রী‌কে যৌন হয়রানির ঘটনায় মাজেদুর রহমান না‌মের (৪৬)  এক স্কুল শিক্ষক‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ।

১৬ই অক্টোবর (বুধবার) সকাল ১০. ৩০ মিনিট  তার নিজ এলাকা থে‌কে  লম্পট ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাজেদুর রহমান উপ‌জেলার রঘুরামপুর গ্রা‌মের রহমত আলীর ছে‌লে। এঘটনায় ওই ছাত্রীর বাবা  ফারুক হোসেন বাদী হ‌য়ে পুঠিয়া থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ন। পুঠিয়া থানার মামলা নং-২১

জানাগে‌ছে,  রঘুরামপুর সরকা‌রি প্রাইমা‌রি বিদ্যাল‌য়ের ৫ শ্রেনীর ‌ ওই শিক্ষার্থী‌  প্রাইভেট পড়তো আটককৃত লম্পট শিক্ষক মাজেদুর রহমানের কাছে।  বিদ্যালয়ে প্রাইভেট পড়ার সুবাদে দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে শ্লীলতাহানী করেন শিক্ষক মাজেদুর। প‌রে বিষয়‌টি ওই ছাত্রী তার মা‌কে জানায়।

পরে ভুক্তভোগী পরিবারে অভিযোগের প্রেক্ষিতে পু‌লিশ কৌশলে ওই শিক্ষককে আটক  ক‌রে।

বিষয়টি নিশ্চিত করে  পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রেজাউল ইসলাম, সংবাদ চলমানকে– জানান, যৌন হররানির অভিযোগে শিক্ষক মাজেদুর রহমানকে আটক করা হয়েছে । তার বিরুদ্ধে ২০০০ সালের নারী- শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা হয়েছে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে  আদালতে প্রেরন করা হয়েছে।

এছাড়াও ভিকটিম ওই ছাত্রীকে (রামেক) হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button