সংবাদ সারাদেশসারাদেশ

কক্সবাজারে রোজাদার কৃষককে পিটিয়ে হত্যা

কক্সবাজারের টেকনাফ উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রির বাকি টাকা চাওয়াকে কেন্দ্র করে রোজাদার কৃষককে বেধড়ক পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত মোক্তার আহমেদ উপজেলার হোয়াইক্ষং ইউপির উনছিপ্রাং এলাকার আব্দুল কাদেরের ছেলে।

আজ রোববার ভোর ৫টার দিকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।  

জানা যায়, মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করে দিনাতিপাত করেন। কিছুদিন আগে ঐ এলাকার বাসিন্দা বাদশা ওরফে পেটু বাদশা মোক্তারের কাছ থেকে বাকিতে কিছু সবজি কিনে নিয়ে যায়। শনিবার সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হয়ে উঠে। টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে মোক্তারকে এলোপাতাড়ি চড়থাপ্পড় ও কিল ঘুষি মারতে থাকেন বাদশা। মারধরের পর জ্ঞান হারিয়ে ফেলেন মোক্তার।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেন। গভীর রাতে তিনি শারীরিক ভাবে বেশি অসুস্থ হয়ে পড়লে, তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

নিহতের ছেলে মোস্তফা বলেন, আমার বাবা খুনির কাছে মাফ চেয়েও ক্ষমা পাইনি। রোজাদার অবস্থায় তিনি মার খেয়েছেন। চিৎকার করে আকুতি জানালেও রক্ষা পাইনি বাদশার হাত থেকে। আমি বাবা হত্যার বিচার চাই। খুনির দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি ওসমান গণি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button