রাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদকঃ
আজ সেই বহুল প্রত্যাশিত ১৮ সেপ্টেম্বর মহান মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ২০০৭ সাল থেকে নিরবিচ্ছিন্নভাবে সকল ন্যয্য আন্দোলন সংগ্রামের সাথে রাজপথে অবস্থান নিয়ে ১২ টি বছর ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখীসমৃদ্ধ ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বিন্দুবিন্দু করে আজ সিন্ধু বিজয়ের দ্বারপ্রান্তে উপস্থিত নৈতিক নেতৃত্ব তৈরীর উল্লেখযোগ্য কারখানা হিসেবে সু-খ্যাত সংগঠন ” বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ” ।

দেশের লক্ষ লক্ষ প্রজন্মলীগ অনুসারীদের বুকে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের মহা আনন্দযজ্ঞ চলছে । লক্ষ্য একটাই, আর তাহলো -“এদেশ আজীবন থাকবে স্বাধীনতার স্বপক্ষের শক্তির পরিপূর্ণ নিয়ন্ত্রণে ” ।
সফলতা কামনা করছেন সংগঠনটির ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে শীর্ষ নেতারা ।

সংগ্রাম-অর্জন-গৌরব-সাফল্য এবং অগ্রগতির এক যুগ পূর্তিতে শিক্ষা-শান্তি-সেবা-প্রগতি মূল মন্ত্রের মুক্তিযুদ্ধের পক্ষ শক্তির এবং বঙ্গবন্ধুর আদর্শ লালনের পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আজ ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ তারিখে ঢাকা সহ দেশব্যাপী সকল জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড এবং দেশের বাইরের ১১ টি দেশেও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের জন্য মহাসমারোহে সরব এবং উৎসবমুখর বলে জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অাসাদুজ্জামান দূর্জয় ।

একান্ত এক স্বাক্ষাৎকারে রাজশাহী জেলা শাখার সভাপতি প্রদ্যুৎ কুমার সরকার বলেন,
রাজশাহী জেলার আওতাধীন সকল ইউনিটেই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে আজ । যেসকল ইউনিট থেকে আমন্ত্রণ পেয়েছি, সাধ্যমতো সকল ইউনিটেই যোগদান করার আন্তরিক আশা রয়েছে । তিনি অারো জানান,

অত্র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রিয় সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সভাপতি মহোদয় সহ অন্যান্য সন্মানিত নেতৃবৃন্দ তাঁদের ঘোষিত সিডিউল মোতাবেক আগামী ১৮ অক্টোবর তারিখ বিকাল ৪.০০ টায় রাজশাহী জেলায় প্রতিষ্ঠাবার্ষিকী পালনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিধায় জেলা কমিটির প্রতিষ্ঠাবার্ষিকীর মূল আয়োজন ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ তারিখে রাজশাহী জেলাধীন সকল ইউনিট কমিটির প্রাণপ্রিয় নেতাকর্মীদের সবাইকে সাথে নিয়ে উৎসবমূখর পরিবেশে রাজশাহী জেলা সদরে উদযাপন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের এই নেতা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button