ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে দুটি ট্রাককে ওভারটেক করার সময় ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই জন বন্ধু নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরেক বন্ধু সিয়াম। সোমবার রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ঘাটাইল পৌরসভা এলাকার চান্দশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে সাকিব হাসান ও ঘাটাইল উত্তরপাড়ার মুক্তার আলীর ছেলে সুমন মিয়া। আহত সিয়াম চান্দশী গ্রামের আয়নাল হকের ছেলে।

তিন বন্ধুই ঘাটাইল সরকারি গণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন। নিহত ২ জনই বাবা মায়ের একমাত্র সন্তান বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মোটরসাইকেলে যাচ্ছিলেন ৩ বন্ধু। মোটরসাইকেলের সামনে দুটি ট্রাক ছিল। মোটরসাইকেলচালক ট্রাক দুটিকে অতিক্রম করার সময় ধাক্কা লাগে গরুবোঝাই ট্রাকের সঙ্গে। সে সময় ছিটকে  ৩ জনই সড়কের পাশে খাদে পড়ে যান। 

পরে স্থানীয়রা ৩ জনকেই উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক সাকিব ও সুমনকে মৃত ঘোষণা করেন । আহত সিয়ামকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাকিবের মামা ইয়ামিন হোসেন বলেন, সাকিব সুমন ও সিয়াম ৩ বন্ধু। ৩ জনই ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার। তিনি জানান, সাকিব হাসানসহ ৩ বন্ধু মোটরসাইকেল নিয়ে বেড়াতে যান।

বেড়ানো শেষ করে ঘাটাইলে আসার পথে টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি গরুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সাকিব ও সুমন মারা যান। সিয়ামকে গুরুতর অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button