সংবাদ সারাদেশ

রাজশাহীর সড়কে হলারের ধাক্কায় প্রাণ গেলো আওয়ালের

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী নগরীর উপকণ্ঠ পবা থানার নওহাটা জুটমিল এলাকা সড়কে হিউম্যান হলারের ধাক্কায় আওয়াল হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার তার সহকারী আদিল উদ্দিন।

গতকাল শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহী নগরীর উপকণ্ঠ পবা থানার নওহাটা জুটমিল এলাকার রাজশাহী-নওগাঁ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পেশায় বাবুর্চি ও ডেকোরেটর ব্যবসায়ী আওয়াল হোসেন নওহাটা পৌর এলাকার আব্দুস সামাদের ছেলে।

পুলিশ জানায়, তারা পবা উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান মুনসুর রহমান স্মরণে দোয়া মাহফিলে রান্নার দায়িত্ব শেষে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার পর হিউম্যান হলার ফেলে পালিয়েছেন চালক ও তার সহকারী। পরে হিউম্যান হলারটি জব্দ করে থানায় নিয়েছে পুলিশ।

পবা থানার পরিদর্শক (তদন্ত) বানী ইসরাইল বলেন, সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে জুটমিল থেকে বেরিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উঠছিলেন ওই দুই মোটরসাইকেল আরোহী। এ সময় একটি হিউম্যান হলার এসে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজন আরোহী রাস্তায় ছিটকে পড়েন। তাদের প্রায় ২শ মিটার সড়কের উপর দিয়ে টেনে-হিঁচড়ে নিয়ে যায় হিউম্যান হলার।

পরে হিউম্যান হলার থামিয়ে চালক ও তার সহকারী পালিয়ে যান। মুমূর্ষু অবস্থায় আহত দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আওয়াল হোসেন মারা যান।পুলিশ কর্মকর্তা জানান এ বিষয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button