নওগাঁসংবাদ সারাদেশসারাদেশ

নওগাঁয় বিদ্যুৎপৃষ্টে ইউপি সদস্য নিহত

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগরে পুকুর থেকে পানি সেচের সময় মটরের পানির লাইন ঠিক করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে শফিকুল ইসলাম শফিক নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত শফিকুল ইসলাম শফিক উপজেলার শীবের মাধাইমুড়ি হাটগাড়ি পাড়া গ্রামের হুজুর আলীর ছেলে। তিনি কালীগ্রাম ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য ছিলেন।গতকাল সোমবার সন্ধ্যা ৬টার সময় উপজেলার শীবের মাধাইমুড়ি হাটগাড়ি পাড়া গ্রামে দুর্ঘটনাটি ঘটে।

নিহতের বড় ভাই জানান, বাড়ির পাশে একটি পুকুর থেকে মাছ ধরার জন্য রবিবার (৯জুলাই) থেকে বিদ্যুৎ চালিত মটর দিয়ে পুকুরের পানি সেচ দিচ্ছিলাম। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার সময় ছোট ভাই শফিকুল পুকুরটি দেখতে যায়। তখন মটরে পানি উঠছিলো না। সে সময় পানির লাইন ঠিক করার জন্য মটরের ফ্যান পরিষ্কার করতে পুকুরে নামে শফিকুল। বিদ্যুতের সংযোগ থাকা অবস্থায় মটরের ফ্যান পরিষ্কার করার সময় তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে পুকুরে ভাসছিল। এ সময় একজন প্রতিবেশি শফিকুলকে পুকুরে ভাসতে দেখে আমাদের খবর দেন। আমরা পরিবারের লোকজন শফিকুলকে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, খবর পেয়ে ময়নাতদন্তের জন্য ইউপি সদস্য শফিকুলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button