সংবাদ সারাদেশ

ঘুমিয়ে থাকা অবস্থায় মেয়েকে ধর্ষণ করল বাবা

সংবাদ চলমান ডেস্কঃ

চাঁদপুরের ফরিদগঞ্জে ঘুমিয়ে থাকা মেয়েকে বাবা ধর্ষণ করেছে বলে সেই অভিযোগে মনির হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, ২৫ সেপ্টেম্বর একাধিকবার শ্লীলতাহানি এবং পরবর্তীতে ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা করেন ভুক্তভোগীর মা। ২২ সেপ্টেম্বর ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউপিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মনিরের স্ত্রী ঢাকায় চাকরি করার সুবাদে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় থাকছিলেন। কিন্তু করোনার কারণে তিনি ছেলে-মেয়েদের নিয়ে গ্রামের বাড়ি ফরিদগঞ্জে আসেন। এরপর থেকে প্রায়ই মেয়েটির শ্লীলতাহানি করতো মনির। ঘটনার দিন রাতে ঘুমন্ত মেয়েকে ধর্ষণ করে সে। বিষয়টি কাউকে বললে খুন করার হুমকি দেয়া হয়।

২৫ সেপ্টেম্বর মায়ের সঙ্গে ঢাকায় ফিরে যায় মেয়েটি। রাজধানীতে ফিরে মাকে সে ধর্ষণের বিষয়টি জানায়। সব শুনে মেয়েটির মা আবার গ্রামে ফিরে আসেন এবং শাশুড়ির মুখে বর্ণনা শুনে স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন।

ভুক্তভোগী মেয়েটির মা বলেন, বাবার ভয়ে চুপ ছিল মেয়ে। বাড়িতে না থাকায় বিষয়টি খুলে বলার সাহস পায়নি।

ফরিদগঞ্জ থানার ওসি মো. আব্দুর রকিব জানান, ভুক্তভোগীর মায়ের অভিযোগ সোমবার ভোরে অভিযুক্ত মনিরকে গ্রেফতার করা হয়েছে। এরইমধ্যে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, দীর্ঘদিন ধরে মেয়েকে যৌন হেনস্থা করতো মনির। সম্প্রতি মেয়েটিকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত বাবার সামনেও মেয়েটি পুলিশের কাছে ধর্ষণের কথা বলেছে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button