যশোরসংবাদ সারাদেশসারাদেশ

যশোরে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু

যশোর প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় শ্রাবণী আক্তার নামে ১৫ বছর বয়সী এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিহত শ্রাবণী আক্তারের বাড়ি যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের টেংরালি গ্রামে। এ ঘটনায় শ্রাবণীর প্রেমিক মুন্নাকে আটক করেছেন পুলিশ। মুন্নার বাড়ি চৌগাছা উপজেলার পাশাপোল ইউপির বাড়িয়ালী গ্রামে।

জানা যায়, মুন্নার সঙ্গে মোবাইলে প্রেম করেছিলেন শ্রাবণী আক্তার। দীর্ঘদিন রং নাম্বারে প্রেম করার পরে দুজনের সিদ্ধান্তে প্রথম দেখা, আর প্রথম দেখাটাই যে শেষ দেখা হবে সেটা জানতো না শ্রাবণী আক্তার। সোমবার বেলা ১১টার দিকে তারা দেখা করেন ঝিকরগাছার ছুটিপুর বাজারে। এরপর সেখান থেকে মিশ্রিদেয়াড়া বাজারের যান।

এ বাজারের রবিউলের হোটেলে নাস্তা করার পর অসুস্থ হন শ্রাবণী। এর কিছুক্ষণ পরেই মারা যান শ্রাবণী। শ্রাবণীর পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকসহ হোটেল মালিকের ছেলে আবিরকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

ক্লিনিকের পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, দুপুর ৩ টার দিকে মেয়েটিকে মৃত অবস্থায় ক্লিনিকে নিয়ে আসা হয়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় প্রেমিক মুন্নাকে আটকে রাখেন। আর সুযোগ বুঝে মুন্নার দুই বন্ধু পালিয়ে যায়।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, সন্ধ্যায় মেয়েটির লাশ ছুটিপুর সীমান্ত ডায়াগনস্টিক সেন্টার থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক মুন্নাসহ হোটেল মালিকের ছেলে আবিরকে থানায় নেয়া হয়েছে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button