বিনোদন

রিফাত-মিন্নিকে নিয়ে সিনেমা ‘পরাণ’!

সংবাদ চলমান ডেস্ক:  নির্মাতা রায়হান পরচালিত আলোচিত সিনেমা ‘পরাণ’র প্রথম টিজার প্রকাশ পেল সোমবার। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ছবির টিজারে প্রধান তিন চরিত্রে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহানকে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন দর্শক। তবে অনেকে টিজার দেখে বরগুনার আলোচিত রিফাত হত্যাকান্ডের প্রসঙ্গ টেনে আনছেন। দাবি করছেন ‘পরাণ’ সিনেমাটি নির্মিত হয়েছে সেই ঘটনার ছায়া অবলম্বনেই।

চলচ্চিত্রটির ১ মিনিট ২০ সেকেন্ডের টিজার থেকে ধারণা করা যাচ্ছে এটি ত্রিভুজ প্রেমের গল্প। যেখানে খুন হওয়া রিফাত চরিত্রে দেখা যেতে পারে ইয়াশ রোহানকে। খুনি নয়ন বন্ডের চরিত্রটি ধারণ করবেন শরীফুল রাজ। আর দুজনের প্রেমিকা বা স্ত্রী চরিত্রে হাজির হবেন মিম।

‘পরাণ’র টিজার আভাস দেয় মিমের ভালাবাসার মানুষ দু’জন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এখানে রাজকে দেখা যাচ্ছে উগ্র সন্ত্রাসী হিসেবে। আর রোহান হাজির হয়েছেন ভদ্র ছেলের চরিত্রে। ধারণা করা যায়, মিমের জন্য দু’জন প্রেমিকের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়।

এছাড়াও টিজারে জনসম্মুখে ক্ষিপ্ত রাজকে আটকানোর চেষ্টা করছেন মিম। সবশেষে দেখা যায়, রাজকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। যা রিফাত হত্যাকান্ড ঘটনার সঙ্গে অনেকটাই সাদৃশ্য রয়েছে। লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলেও অনেকে এই দাবি করে মন্তব্য করেছেন।

এ বিষয়ে নির্মাতা রায়হান রাফির সাংবাদিকদের বলেন, একটি সত্য ঘটনা থেকে উৎসাহ পেয়েছি। কিন্তু এটা মিন্নির ঘটনা নয়। একটা মেয়ে দুজন ছেলের সঙ্গে প্রেম করে এরকম গল্পের সিনেমা অহরহ আছে এই দেশে ও আমাদের সিনেমাতেও। এখনই কোনো সিদ্ধান্তে না গিয়ে সবাইকে ছবিটি দেখার অনুরোধ করবো।

নির্মাতা জানিয়েছেন, ‘পরাণ’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। ময়মনসিংহে টানা ৩১ দিন হয়েছে এই ছবির  দৃশ্যায়ণ। ছবিটি আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে অনেক আগেই ঘোষণা দিয়েছেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button