রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্কুল শিক্ষক এর উপর হামলার প্রতিবাদে ভিডিও সাক্ষাতে নিন্দা জ্ঞাপন

স্টাফ রিপোর্টারঃ

গতশুক্রবার ২৫ ডিসেম্বর গোদাগাড়ীর শিক্ষক রেজাউল করিম ও তার ভাতিজা সন্ত্রাসী দ্বারা আহত হয়ার ঘটনায় স্কুলশিক্ষক এখনো রামেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

 

অপর দিকে স্কুলশিক্ষক সমিতির সভাপতি সাফিয়ার রহমান সহ সমিতির একাধিক শিক্ষক এই হামলার ঘটনার প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন। আহত শিক্ষক রেজাউলের পরিবার জানান। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়েই এমন ঘটনার শিকার হয়েছেন তিনি।

তবে এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িত কোন ব্যক্তি গ্রেপ্তার হয়নি।অনুসন্ধানে জানা গেছে এই হামলায় রাজশাহী্র বাংলাদেশ ব্যাংকের কেয়ার টেকার আনোয়ারুল জড়িত থাকলেও আনোয়ারুল রয়েছে ধোরা ছোয়ার বাহিরে। অভিযোগ রয়েছে আনোয়ারুল নিজের জাল সনদ দিয়ে করছেন বাংলাদেশ ব্যাংকের মত উচ্চতর জায়গায় চাকরি।

আনোয়ারুলের শিক্ষাগত যোগ্যতার সনদে ১৯৬৮ সনে রাজশাহী শিক্ষা বোর্ড হইতে এস এস সিতে ৩য় বিভাগে উত্তীর্ণ হন। যাহার রোল নং ১১২১ রেজি নং ৪৬৯৮/ ৬৬ অপর দিকে তার জাতীয় পরিচয় পত্রে তার জন্ম তারিখ রয়েছে ১/৫/১৯৭০ যাহার জাতীয় পরিচয় পত্র নং ৮১০৩৯১৭৪৬৩৬৭, যাহাতে প্রমান হয় তার জন্মের দুই বছর পূর্বেই তিনি এস এস সি পরিক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

বিষয়টি নিয়ে বাংলাদেশ ব্যাংকের উপর মহলে অভিযোগ করা হয়েছে বলেও জানা গেছে।তবে এমন অভিযোগের বোঝা মাথার উপর নিয়ে তিনি কিভাবে এমন খোদ সরকারি প্রতিষ্ঠানে চাকরি করে আসছেন দীর্ঘদিন, রাজশাহী শহরের ভাটা পাড়া এলাকায় গড়েছেন অট্রালিকা বাড়ি। আবার নিজের কালো ক্ষমতা দিয়ে একজন স্কুল শিক্ষককের উপর হামলা চালিয়ে প্রকাশ্যে ঘুরছেন যা নিয়ে চলছে বিভিন্ন মহলে আলোচনা সমালোচনার ঝড়।

জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের উপ- পরিদর্শক এস আই শাহাদত বলেন রেজাউল শিক্ষকের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি বলেন স্কুল শিক্ষক রেজাউলের উপর যারা হামলা করেছেন তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী তাদের বিরুদ্ধে মাদক ব্যবসা সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button