বিনোদনসংবাদ সারাদেশসারাদেশ

কোটি ভক্তদের মন কেড়ে নিলো সেই ইলকি বিলকি গান

ঈদ ও বৈশাখ কে ঘিরে গীতিকার সুরকার তরুণ সিং এর ৭ গান প্রকাশ হতে শুরু করেছে। গত ৫ এপ্রিল রিদোয়ান ফিল্মসের ব্যানারে তরুণ সিং এর কথায় রাজু আহম্মেদ এর সুর ও কণ্ঠে এস ডি সাগরের কম্পোজিশনে শুভ্র মেহরাজ এর পরিচালনায় ইলকি বিলকি ভাব শিরোনামের গানটি প্রকাশ পায়।

গানটি বাজারে আসতেই লাখো জনতা লুফে নেয় সেই গানটি। দেশের ভক্ত ছাড়িয়ে বিদেশে ও এরই মাঝে সাড়া ফেলেছে সেই ইলকি বিলকি গানটি। গানটির গীতিকার তরুণ সিং এর নিকটস্থ একটি সুত্র সংবাদ চলমান কে বলেন গানটি প্রস্তুত করতে নানা দিক থেকে তরুণ প্রজন্মের গীতিকার তরুণ সিং বিভিন্ন ভাবে সময় দিয়েছেন সেই সাথে চেষ্টা করেছেন ঈদ বাজারে সেরাগান হিসেবে সুনাম অর্জন করবে। তিনি আরো বলেন তার চেষ্টার প্রতিফল ঘটেছে, দর্শক এমন ভাবে সাড়া দিয়েছে যেন এই সময়ের অন্যতম হীট গান হিসেবে সাড়া ফেলেছে।

এই ভাইরাল হওয়া গানটিতে অভিনয় করেছেন টিকটক খ্যাত প্রিন্স মামুন ও লায়লা। যোগাযোগ মাধ্যমে দেখা যায়, প্রিন্স মামুনের অফিসিয়াল পেইজে গানটি আপলোড দেয়ার দুই দিনের মধ্যে ৪০ লক্ষ মানুষ লুফে নিয়েছে। এই সময়ের আলোচিত তরুণ সিং এর বাকি আরো ৬ টি গান প্রকাশের অপেক্ষায় রয়েছে।

ইলকি বিলকি ভাব গেয়েছেন রাজু আহম্মেদ, নিপাট ভদ্রলোক গেয়েছেন সুজানা রুপা ও মৌসুমি ইসলাম, রাজকুমারী গেয়েছেন ক্যাসেট কাঁপানো গানের ভুমিতে স্রোতা ফেরানো সেই শিল্পি এসডি রুবেল ও শ্রাবন্তী সায়ন্তনী, অভিমানে দুরে থেকো না গেয়ছেন নোলক বাবু, আল্লারে কবো গেয়েছেন মাসুদ টুটুল, চল রমনাতে যাই গেয়েছেন রোজিনা আক্তার, থাক না জমা কিছু ব্যথা গেয়েছেন রাজু আহম্মেদ ও সুজানা রুপা।

গানগুলো যথাক্রমে বাজারে আসবে। গানগুলো পর্যায়ক্রমে বাজারে সাড়া ফেলতেই থাকবে বলে মনে করছেন ভক্তরা।