বিনোদন

এবার সংসার ভাঙছে নুসরাতের

সংবাদ চলমান ডেস্কঃ

ভালোবেসে বিয়ে করেছিল নুসরাত জাহান ও নিখিল জৈন।কিন্তু সেই সম্পর্ক সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে তাদের সংসার।তাদের এই সুন্দর সম্পর্কের মধ্যে এখন ঢুকে গেছে তৃতীয় ব্যক্তি। শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তের কারণেই সংসার ভাঙছে নুসরাতের। যদিও এ বিষয়ে মুখ খুলছেন না নুসরাত-নিখিল বা যশ।

এদিকে, ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন এ দম্পতি। অন্যদিকে, যশকে নিয়ে চুপিসারে রাজস্থানে অবসর কাটিয়ে ফিরেছেন নুসরাত। তারপরই সংসার ভাঙার খবর চাউর হয়ে ওঠে।

পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডে অভিযুক্তের সঙ্গে যোগাযোগের পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে মন কষাকষি শুরু হয়েছে নুসরাতের। এমন তথ্যই প্রকাশ করেছে কলকাতার একটি গণমাধ্যম। আগের প্রেমিক কাদের খানের প্রেমিকা থাকা অবস্থায়ও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। কাদের খান ছিলেন কলকাতার পার্কস্ট্রিটের আলোচিত ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত। তদন্ত চলাকালে নুসরাত লুকিয়ে যোগাযোগ করত কাদেরের সঙ্গে। যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরাত।

তিনি বলেছিলেন, তার বিরুদ্ধে এটা মিথ্যা রটানো হচ্ছে। কাদেরের সঙ্গে তার যোগাযোগ নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, ভবানীপুর কলেজে গ্রাজুয়েশন করার সময়ই কাদের খানের সঙ্গে পরিচয় নুসরাতের। তার হাত ধরেই টলিউডে পা রাখেন এ অভিনেত্রী। কাদেরের সঙ্গে ব্রেকআপ হওয়ার অনেক পরে নিখিলের সঙ্গে প্রেম শুরু করেন নুসরাত। তবুও বিতর্ক পিছু ছাড়েনি তার।

টলিউডের খবর, দিওয়ালির পর আলাদা হয়েছেন নুসরাত-নিখিল। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে ছবি, ভিডিও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন তারা। এমন কি তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা চলছে টলিপাড়ায়। কোন সমালোচনা কানে নিচ্ছেন না নুসরাত। মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে। তার ভাষায়, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চান না তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button