রাজশাহীরাজশাহী সংবাদ

রাবিতে ইজিবাইক ও অটোরিকশার সংঘর্ষে ৮ জন আহত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ব্যাটারি চালিত ইজিবাইক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ৭শিক্ষার্থী এবং রিকশা চালক সহ মোট ৮জন আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়।

আজ সোমবার সকালে শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের ৬শিক্ষার্থীকে নিয়ে একটি ইজিবাইক ক্যাম্পাসের ভিতরে চলাচল করছিল। অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে নিয়ে একটি অটোরিকশা বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের উদ্দেশ্য যাচ্ছিল। এমন সময় একে অপরকে পাশ কাটাতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় অটোরিকশা উল্টে রিকশা চালক ও ৭জন শিক্ষার্থী সহ মোট ৮জন আহত হয়।  

আহতদের মধ্যে হিয়া খাতুন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। রিকশা থেকে পড়ে গিয়ে তার মুখ কেটে যায়। মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন। 

আহত বাকি ৬জন রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তাদের রাবি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে একজন শিশু শিক্ষার্থীও আছেন। শিশু শিক্ষার্থী চোখে আঘাত পায়। তাৎক্ষণিক ভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা ঘটনা শোনামাত্র সেখানে যাই। তারা সবাই আমাদের বিশ্ববিদ্যালয়েরই শিক্ষার্থী। একজন ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স বিভাগের শিক্ষার্থী। বাকিরা রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তাদেরকে রাবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে এক জনের দাঁত ভেঙে যাওয়ায় তাকে রামেকে পাঠানো হয়েছে। একজন সহকারী প্রক্টর সার্বিক বিষয়টা দেখা শোনা করছেন বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button