পাবনাসংবাদ সারাদেশ

পাবনায় নদীতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

পাবনায় পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই সহোদর সহ তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর ২টার দিকে উপজেলার চরতারাপুর ইউপির ভাদুরিয়া ডাঙ্গীর পদ্মা নদীতে ডুবে মারা যায় তারা। এ সময় এক জনকে নদী থেকে জীবিত উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, চরতারাপুর ইউপির নতুন গোহাইলবাড়ি গ্রামের আলাল প্রামাণিকের ছেলে ছাব্বির হোসেন ও সিয়াম হোসেন। অপর জন হলো একই ইউপির আটঘরিয়াপাড়া গ্রামের ইসলাম সরদারের ছেলে নূর হোসেন।

ছাব্বির নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে, সিয়াম গোহাইলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে এবং নূর কাঁচিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ালেখা করতো।  

স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে কয়েক জন শিশু আর্জেন্টিনার পতাকা টাঙাচ্ছিল। রোদের সময়ে পতাকা টাঙাতে নিষেধ করা হলে তারা গাছ থেকে নেমে বাড়িতে এসে গামছা নিয়ে নদীতে গোসল করতে যায়। কিছুক্ষণ পর কয়েক জন লোক এসে জানান, নদীতে চার জন শিশু ডুবে যাচ্ছে। স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে নদী থেকে ঐ শিশুদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।  

নিহত দুই শিশুর বাবা আলাল হোসেন বলেন, আমি এখন কেমন করে বেঁচে থাকব। আমি তো একেবারে এতিম হয়ে গেলাম। দুই ছেলে একই সঙ্গে দুনিয়া ছেড়ে চলে গেলো। এক জন বাবার পক্ষে এমন মৃত্যু মেনে নেয়া সম্ভব না।

চরতারাপুর ইউপির ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাবু বলেন, বন্ধুরা মিলে পদ্মা নদীতে গোসল করতে যায়। এ সময় চার জন তলিয়ে যায়। এক জনকে বাঁচানো গেলেও তিন জনকে বাঁচানো সম্ভব হয়নি। অল্প কয়েক মিনিটের ব্যবধানে একসঙ্গে তিন জনের মৃত্যুতে পুরো গ্রাম শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনায় পাবনা সদর থানার ওসি রওশন আলী বলেন, এক সঙ্গে গোসলে নেমে তিন জন মারা গেছেন। বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button