নাটোররাজশাহী

সিংড়া পৌরসভায় দ্বিতীয় দফায় লকডাউনের ৬ষ্ঠ দিন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

নাটোর ও সিংড়া পৌরসভায় দ্বিতীয় দফায় লকডাউনের ৬ষ্ঠ দিন অতিক্রান্ত হতে চললেও কমেনি করোনা সংক্রমন। নাটোরে করোনাসহ উপসর্গে তিনজন মারা গেছে। এর মধ্যে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বালিতিতা গ্রামের জামাত দফাদার করোনায় এবং অপর ২ জন সদর হাসপাতাল ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় জিন এক্সপার্ট ও এন্টিজেন টেষ্টে ২৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৭৭ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। সংক্রমনের হার ৩৩.৪ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ২,৮০৮ জন। গতকাল রবিবার ২৪ ঘন্টায় ৪২৯ জনের নমুনা পরীক্ষা করে ১৪৫ জনের সংক্রমন পাওয়া যায়। সংক্রমনের হার ছিল ৩৩.৮০ শতাংশ। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নাটোর পৌরসভা ও সিংড়া পৌর এলাকায় করোনা সংক্রমন রোধে জেলা প্রশাসন ঘোষিত দু’দফায় ১৪ দিনের কঠোর লকডাউনের আজ ১৩ তম দিন।

প্রতিদিনের মত আজ সোমবারেও সকাল থেকে শহরের গুরুত্বপুর্ন এলাকায় কঠোর অবস্থান নিয়ে যানবাহন ও জনসাধারনের চলাচল সীমিত করার কাজ করছে পুলিশ সদস্যরা। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button