বগুড়ারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় দুর্বৃত্তর ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সদর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ১৮ বছর বয়সী মোহন নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ছাড়াও মারধরের শিকার হয়ে আহত হয়েছেন আরও দুইজন।

গতকাল রাত ১২ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহনের মৃত্যু হয়। এর পূর্বে রাত পৌনে ১১টার দিকে শহরের খান্দার এলাকায় ছুরিকাঘাতের শিকার হন মোহন। একইসঙ্গে মোহনের সাথে থাকা লিখন ও বাপ্পি নামে দুইজনকে বেধড়ক পেটানো হয়। লিখন ও বাপ্পি দুজনই মোহনের বন্ধু। তারা শজিমেকে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।

নিহত মোহন বগুড়া শহরের ফুলতলা এলাকার শুকুর আলীর ছেলে এবং বগুড়া সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। আহত লিখন ও বাপ্পি ফুলতলা চক কানপাড়া এলাকার স্থায়ী বাসিন্দা। 

নিহতের দুই ভাই শাহীন ও রমজান বলেন, মোহন খান্দার এলাকা থেকে তার দুই বন্ধু লিখন ও বাপ্পিকে নিয়ে মোটরসাইকেল যোগে ফুলতলায় ফিরছিলেন। পথে খান্দার সিএন্ডবি গোডাউনের সামনে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা। এই সময় দুর্বৃত্তরা লাঠিসোটা দিয়ে মোহন, বাপ্পি ও লিখনকে বেধরক মারধর করতে থাকেন। একপর্যায়ে মোহন সহ তার দুই বন্ধুকে খান্দার সিএন্ডবি গোডাউন এলাকায় এক ক্লাবঘরের সামনে নেয়া হয়।

সেখানে তাদের বেধড়ক পেটানোর পর মোহনকে ছুরিকাঘাত করা হয়। পরে আহত অবসস্থায় ৩ জনকে সিএনজিচালিত অটোরিকশা করে শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেয় দুর্বৃত্তরা। শজিমেক হাসপাতালে ১ ঘণ্টা পর চিকিৎসাধীন থাকা অবস্থায় মোহনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের ধরার অভিযান চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button