গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে মারা গেলেন গোদাগাড়ীর আহত সেই যুবক

গোদাগাড়ী প্রতিনিধিঃ

সরিষা খেতে ছাগল ঢোকা নিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত মামুনুর রশিদ মামুন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার তাঁর মৃত্যু হয়।

নিহত মামুনুর রশিদ মামুনের বাড়ি গোদাগাড়ীর গ্রোগ্রাম ইউনিয়নের তেরোপাড়া গ্রামে। বাবার নাম আবদুর রহিম। গত (১ ফেব্রুয়ারি) প্রতিপক্ষের হাসুয়ার কোপে গুরুত্বর আহত হয়েছিলেন মামুন। একই ঘটনায় মামুনের বাবা রহিমও আহত হন। তিনি এখনও রামেক হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সরিষা খেতে ছাগল ঢোকা নিয়ে প্রতিবেশি মাসুমের পরিবারের সঙ্গে হামলা এবং পাল্টা হামলার ঘটনা ঘটেছিল। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছিলেন বাবা-ছেলে। এরমধ্যে ছেলে মারা গেলেন।

ওসি জানান, বাবা-ছেলের ওপর হামলার ঘটনায় গত (৪ ফেব্রুয়ারি) থানায় একটি মামলা হয়েছে। সেই মামলাটিই হত্যা মামলায় রূপ নিয়েছে। তবে কোন আসামিকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তারা পলাতক রয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে মামুনের লাশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button