নাটোররাজশাহীসারাদেশ

লালপুরের গুলনাহার বেগম মারা গেছেন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের শাশুড়ি ও মহিলা সংরক্ষিত আসনে সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ এর মা গুলনাহার বেগম (৮০) আজ শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাঁর নিজ বাড়িতে নিয়ে আশার পথে মারা গেছেন ।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । তিনি লালপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী । মৃত্যুকালে ৪ ছেলে ও ৬ মেয়ে রেখে গেছেন । আজ শুক্রবার বাদ আছর বাঁশবাড়িয়া পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তাঁর মরদেহ দাফন সম্পন্ন করা হয় ।

তাঁর মৃত্যুতে নাটোর- ১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা সহ মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তাঁরা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button