নাটোররাজশাহী সংবাদ

নাটোর সি আই ডি পুলিশের ঘুষের অডিও নিয়ে তোলপাড়

বিশেষ পুলিশ সুপার বরাবর অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ  নাটোর সি আই ডি পুলিশের এস আই জাহাঙ্গীর এর বিরুদ্ধে হত্যা মামলায় নাম ঢুকিয়ে দেওয়ার নামে ভয়ভিতি সহ অর্থ চাওয়ার অভিযোগ উঠেছে।

নাটোরের সিংড়া থানার নওগা গ্রামের সুবাহানের স্ত্রী জরিনা বেগম এই নিয়ে রাজশাহীর বিভাগীয় বিশেষ পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ করেছে। জরিনা বেগম সংবাদ চলমান কে জানান, গত নভেম্বর মাসের শেষ সপ্তাহে নাটোর জেলার সি আইডির এস আই জাহাঙ্গীর আমায় ফোন দিয়ে ডেকে নিয়ে ৪৫ হাজার টাকার দাবী করেন তিনি বলেন আপনার প্রতিবেশী শহিদার মৃত্যুর ব্যাপারে আপনার নাম উঠেছে যদি সেটি কাটাতে চান তাহলে আমায় ৪৫ হাজার টাকা দিতে হবে সেটি উপরেও দিতে হবে, তিনি আরো বলেন এই মৃত্যুর ব্যাপারে রনি ও আশিকের নাম এসেছিল সেটিও ৪০ করে দিয়েছে খোজ নিয়ে দেখুন তাদের নাম ও বাদ হয়েছে।

জরিনা বলেন, বিষয়টি এর আগে একবার আমায় ফোনেও একটু বলেছিল তাই আমি ইচ্ছে করেই গোপনে অডিও চালু করে রেখেছিলাম। জরিনা জানান আমরা গ্রামের সাধারন গ্রামের মানুষ কেন আমাদের উপর এই অবিচার এর তদন্ত পুর্বক ব্যবস্থা চাই। যেন আমার মত আর কোন মানুষের হয়রানি হতে না হয় তাই সুষ্টু তদন্ত ও ঘুষখোর পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত অভিযোগ দায়ের করেছি। একটি সুত্র জানায় এস আই জাহাঙ্গীর এর বিরুদ্ধে পুর্বেও একাধিক অনিয়মের অভিযোগ রয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button