দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে স্বতন্ত্র প্রার্থী হাসানুজ্জামান সান্টু এগিয়ে

 মমিন ইকবাল দূর্গাপুর প্রতিনিধিঃ

আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদ প্রার্থীর মোবাইল ফোন মার্কা উন্নয়নের যাএা অব্যাহত রাখতে হাজারো প্রতিশ্রুতি দিলেন মো: হাসানুজ্জামান সান্টু।

দূর্গাপুরের সমস্যাগুলো অনুধাবন করে সমাধানের উদ্যোগ নিতে হবে। দূর্গাপুর অনেক দিক থেকে পিছিয়ে আছে যেমন ; রাস্তায় রাতের বেলা সড়কবাতি জ্বলে না। ঠিক কতগুলো সড়কবাতি বর্তমানে বিকল হয়ে আছে, পৌর কর্তৃপক্ষ তা জানে না। প্রধান সব সড়কে আশপাশের দোকানের বাতি আর নিয়ন সাইনবোর্ডের আলোয় যতটুকু আলোকিত হয়, তা দিয়েই পথচারী ও যানবাহন চলাচল করে।

দোকান বন্ধ হলে অন্ধকার নেমে আসে। সবচেয়ে খারাপ অবস্থা পাড়া-মহল্লার ছোট রাস্তাগুলের। প্রধান রাস্তাগুলোয় কিছু সড়কবাতি এখনো সচল থাকলেও ছোট রাস্তাগুলোয় প্রায় সব সড়কবাতি অকেজো হয়ে পড়েছে। সন্ধ্যা নামলেই এসব রাস্তায় ঘুটঘুটে অন্ধকার নেমে আসে। এ বিষয়ে তিনি মেয়র পদ প্রার্থী হাসানুজ্জামান সান্টু বলেন মেয়র যেন শাসক না হয়ে শহরের প্রকৃত অভিভাবক হয়ে ওঠার চেষ্টা করব।

জনগণের প্রত্যাশা মেটানোর সর্বোচ্ছ চেষ্টা থাকবে বলেন। মানুষ যাতে দূর্গাপুর থেকে স্বাস্থ্য, শিক্ষাসহ সব ধরনের নাগরিক সুবিধা পায়, সে ব্যবস্থা করতে হবে। এ শহরটিকে ধুলাবালিমুক্ত, পরিবেশবান্ধব,করার পাশাপাশি জলাবদ্ধতার সমস্যা দূর করতে হবে। বিশেষ করে দূর্গাপুর বাজারের ফুটপাতগুলো দখলমুক্ত করা, আবর্জনা-নালা-নর্দমা পরিষ্কার করে বাজার পরিচ্ছন্ন রাখা, মশার উপদ্রব দূর করা, শহরে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা, সড়কের সংস্কারকাজ ঠিকমতো হচ্ছে কি না, তা তদারক করা যানজট, বিদ্যুৎ সমস্যার সমাধানে মনোযোগী হতে হবে।

মেয়র পদ প্রার্থী মো: হাসানুজ্জামান সান্টু আরো বলেন নিজের স্বার্থকে তুচ্ছ করে মানুষের স্বার্থটাকেই বড় করে দেখব আমি যদি দূর্গাপুর বাসীর মেয়র হতে পারি। তাহলে দূর্গাপুর পৌরবাসীর ও স্বাস্থ্যকর হিসাবে গড়ে তোলার পরিকল্পনা হাতে নেবেন। কর্মহীনদের জন্য চাকরির ব্যবস্থা এবং শিশুশ্রম বন্ধে কার্যকর পদক্ষেপ নেবেন এটাই প্রত্যাশা। পরিশেষে বলব, আমরা চাই জলাবদ্ধতা, ধুলাবালি ও হানাহানিমুক্ত একটা জনবান্ধব এলাকা । আধুনিক দূর্গাপুর রুপান্তর এবং যোগ্য, দূরদর্শী এবং জনকল্যাণে নিবেদিতপ্রাণ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button