চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে ফেন্সিডিল ও বিয়ার ক্যান উদ্ধার অটক ০৩ জন

স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৯ আগষ্ট ২০২০ তারিখ ২১৩০ ঘটিকায়।

রাজশাহী জেলার চারঘাট থানাধীন মেরামতপুর এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মারিফুল ইসলাম @ মারুফ (১৫), পিতা-সাইফুল ইসলাম,।সাং-আলাইপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহীকে (ক) ৪০ বোতল ফেন্সিডিল (খ) ০১ টি মোবাইল (গ) ০২ টি সীম (ঘ) ০১ টি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

চামটা গ্রাম এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মাজেদুল (৩৫), পিতা-মৃত দুলাল হোসেন, সাং-চামটা, থানা-চারঘাট, জেলা-রাজশাহীকে (ক) ১০০ বোতল ফেন্সিডিল (খ) ০১ টি মোবাইল (গ) ০২ টি সীম (ঘ) ০১ টি মেমোরীকার্ড (ঙ) ০১ টি ব্যাগসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন নওগা বাস ষ্ট্যান্ড এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রিংকু (২০) পিতা-মৃত আমিনুর রহমান, সাং-মধ্যচকপাড়া, থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগরকে (ক) ২২ ক্যান বিয়ার (৭২৬ লিটার) (খ) ০১ টি ব্যাগসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর শাহখমদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button