বগুড়াসংবাদ সারাদেশ

নির্মম ভাবে কুপিয়ে হত্যা বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতাকে

বগুড়া প্রতিনিধিঃ

গতকাল মঙ্গলবার রাতে বগুড়া শহরে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান (৩০)। তাকে নির্মম ভাবে শহরের মালগ্রাম ডাবতলা এলাকায় কুপিয়ে হত্যা করা হয়েছে। রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে ।

এ বিষয়ে সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, তাৎক্ষণিক ভাবে ঐ হত্যাকাণ্ডের কারণ বা কারা জড়িত সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তবে এলাকাবাসী বলছেন, পূর্বের বিরোধের জের ধরে একই সংগঠনের রবিন ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ডে অংশ নিয়েছে।

পুলিশ আরো জানান, নাহিদ হাসান বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা এলাকার ঝন্টু বেপারির ছেলে। তিনি বগুড়া শহরের স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। নাহিদ রাজনীতির পাশাপাশি ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ছিলেন।

৯মে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নাহিদ এবং তার কয়েক জন বন্ধু বাড়ির কাছে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পূর্বের বিরোধের জের ধরে বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত একই সংগঠনের রবিন সহ কয়েক জন দুর্বৃত্ত সেখানে আসেন। তারা হামলা চালিয়ে নাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, নাহিদের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসিমুল বারী নাসিম বলেন, নাহিদ তার সংগঠনের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। শুনেছি রবিন এবং তার সহযোগীরা এ হত্যাকাণ্ডে জড়িত আছে। তবে কেন হত্যা করা হয়েছে, তার কারণ জানি না।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত বলেন, এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছি এবং জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button