সংবাদ সারাদেশসারাদেশ

মাদারীপুরে দুই বান্ধবীর রহস্য জনক মৃত্যু

মাদারীপুর প্রতিনিধিঃ

গতকাল শনিবার রাত আড়াইটার দিকে সাগরিকা ও তার বান্ধবী পারুল আক্তার রুপা, মা সাবিনা ইয়াসমিন এবং মামা বাবু মদ খেয়ে নাচ গান করছিলেন ।

এরপর হঠাৎ চিৎকার শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। গিয়ে দেখেন মেঝেতে মৃত অবস্থায় পড়েছিল সাগরিকা। এ সময় সাগরিকার বান্ধবী পারুল আক্তার রুপা, সাগরিকার মা সাবিনা ইয়াসমিন ও তার মামা বাবুকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে পারুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে মাদারীপুর পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায়। নিহতের স্বজনরা জানিয়েছেন এই দুই নারীর রহস্য জনক মৃত্যুর পেছনে ছিল অতিরিক্ত মদ পান করা। নিহত সাগরিকা আহাম্মেদ শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে এবং পারুল আক্তার রুপা ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার মালেক মাতুব্বরের মেয়ে। তারা দুই জন বান্ধবী। সাগরিকার মা সাবিনা ইয়াসমিন এবং তার মামা বাবু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী।

এ ঘটনার বিষয়ে সাগরিকার মামা বাবু জানান, আমর ভাগনি মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোড়াজুড়ি করে। পরে বাধ্য হয়ে ভাগনির মন রক্ষায় আমিও মদ পান করি। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে। জানতে পারি, ঐ মদ খেয়ে আমার ভাগনি ও তার বান্ধবী মারা গেছেন।

এ বিষয়ে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক রিয়াদ মাহমুদ বলেন, সাগরিকা নামে এক নারীকে মৃত অবস্থায় আনা হয়েছিল। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের পরে জানা যাবে।

জানতে চাইলে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, জানা যায় সাগরিকা, তার বান্ধবী, মা ও মামাকে নিয়ে মদ খেয়ে নাচ গান শেষে ঘুমিয়ে ছিলেন। এরপর সবাই অসুস্থ হয়ে পড়ে। এরমধ্যে দুই জনের মৃত্যু হয়। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button