নাটোররাজশাহী

নাটোরে আম বাগানের পাশে নিখোঁজ কিশোরের উদ্ধার

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম থেকে আউয়াল নামে (১৬) এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার মাঝগাঁ ইউনিয়নের আটুয়া গ্রামের একটি আমবাগানের পাশে ফসলি জমি থেকে ওই কিশোরের বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়। নিহত আউয়াল আটুয়া গ্রামের আহসান খলিলের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে আউয়াল বাড়ি থেকে বাহিরে বের হয়ে আর ফেরেনা। রাতে পরিবারের লোকজন খোঁজাখুজি করে তার সন্ধান পায়না। ভোর সাড়ে ৫টার দিকে তার বাবা আহসান খলিল তাদের ফসলি জমির সেচ ঘরে যাওয়ার সময় ওই আম বাগানের পাশের ফসলি জমিতে বিবস্ত্র আবস্থায় আউয়ালকে পড়ে থাকতে দেখে।

এসময় তার চিৎকারে এলাকাবসী ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আউয়ালের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। আউয়ালের বাবা আহসান খলিল বলেন তার বা তার সন্তানের কোন শত্রু নেই। তবুও মনে হচ্ছে আমার ছেলেকে ছেলেকে হত্যা করা হয়েছে।

বড়াইগ্রামের বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টি অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button