নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে লাভলী ফাউন্ডেশনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে লাভলী ফাউন্ডেশনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিকেলে লালপুর শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমি বনাম গোপালপুর একাদশ এর মধ্যে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ব্যারিষ্টার সুমন তার নামের ফুটবল একাডেমির পক্ষে বদলি খেলোয়াড় ক্যাপটেন হিসেবে অংশ নেয়। খেলা দেখতে প্রায় ২০ থেকে ২৫ হাজার দর্শকের উপস্থিতি লক্ষ্য করা যায়। স্টেডিয়ামের চারিদিকে গ্যালারি এবং নিচে ফুটবল বাউন্ডারি চারদিকে এত দর্শক ছিল যে তিল ধারনের জায়গা ছিল না।

খেলা দেখতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আনিসুর রহমান, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও গোপালপুর পৌর মেয়র রোকসানা মর্তুজা লিলি, লালপুর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম জয়, লাভলী ফাউন্ডেশনের সভাপতি সিলভিয়া পারভিন লেনি, লালপুর যুবলীগ সভাপতি ও সাবেক বিলমারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রথম অর্ধে ও দ্বিতীয় অর্ধে গোল শুন্যে খেলা শেষ হয়। পরে বারতি সময় না দিয়ে ও প্লান্টিক সোট না দিয়ে খেলা শেষ হয়। পরে লাভলী ফাউন্ডেশনের সভাপতি সিলভিয়া পারভিন লেনি ব্যারিস্টার সুমনের দলকে বিজয়ী ঘোষণা করে বিজয়ী ট্রফি তার হাতে ট্রফি তুলে দেন।

রানার্সআপ দলের ট্রফি তুলে দেন গোপালপুর একাদশ দলের হাতে। এসময় দুই দলের খেলোয়াড়দের মাঝে বিভিন্ন পর্যায়ের পুরষ্কার বিতরণ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button